September 29, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular রোজনামচা

৮ দিন পর নিউটাউনে উদ্ধার বাংলাদেশের সাংসদের দেহ, কলকাতায় চিকিৎসা করাতে এসেছিলেন 

[kodex_post_like_buttons]
কলকাতা টাইমস :
নিউটাউন থেকে উদ্ধার হয়েছে বাংলাদেশের সাংসদের দেহ। কলকাতায় চিকিৎসা করাতে এসেছিলেন বাংলাদেশের সাংসদ আনোয়ারুল আজিম। গত ৮ দিন ধরে তাঁর কোনও খোঁজ পাওয়া যাচ্ছিল না। বিষয়টি নিয়ে বাংলাদেশের তরফে ভারতের সঙ্গে যোগাযোগ করা হয়। এরপর বুধবার সকালে নিউটাউনের অভিজাত আবাসন থেকে উদ্ধার হল বাংলাদেশের শাসকদল আওয়ামি লিগের ৩ বারের সাংসদের মৃতদেহ। এই ঘটনায় রীতিমতো শোরগোল শুরু হয়েছে দুই দেশের কূটনৈতিক মহলে। খুন নাকি মৃত্যুর পিছনে রয়েছে অন্য কোনও কারণ সেবিষয়ে খতিয়ে দেখছে পুলিশ।
বাংলাদেশের ঝিনাইদহের সাংসদ আনোয়ারুল আজিম। তিনি কলকাতায় চিকিৎসার জন্য এসেছিলেন। গত ১৬ মে সিঁথি এলাকায় বন্ধু গোপাল বিশ্বাসের বাড়ি থেকে বেরিয়ে নিখোঁজ হয়ে যান।

পুলিশ সূত্রের খবর, গত ১২ মে কলকাতা এসেছিলেন আনোয়ারুল আজিম। তারপর পরিবারের সঙ্গে আর কোনও যোগাযোগ করেননি তিনি। ১৪ মে থেকে তাঁর ফোন ‘সুইচ অফ’ পাওয়া যাচ্ছে। আনোয়ারুলের পরিবারের তরফে এরপর বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে যোগাযোগ করা হয়। সেখান থেকে প্রধানমন্ত্রীর দফতর যোগাযোগ করে দিল্লি ও কলকাতায় বাংলাদেশের দূতাবাসের সঙ্গে। ওই সাংসদের খোঁজে তদন্ত শুরু করে বাংলাদেশ দূতাবাস ও কলকাতা পুলিশ।

Related Posts

Leave a Reply