September 29, 2024     Select Language
KT Popular ধর্ম

একটু সামলে, আজ আপনার ভোগান্তির আশঙ্কা

[kodex_post_like_buttons]
কলকাতা টাইমস : 
মেষ রাশি: (২১ মার্চ – ২০ এপ্রিল) প্রেমে নতুন যোগাযোগ আসতে পারে। মনের ইচ্ছা পূরণ হলে আনন্দ পাবেন। অভিনেতাদের সামনে খুব ভালো সুযোগ মিলতে পারে। পড়াশোনার জন্য বিদেশযাত্রা হতে পারে। নতুন বাড়ি তৈরির সুযোগ এলে হাতছাড়া না করাই ভালো। প্রতিবাদী মনোভাব ত্যাগ করে ফেলুন। আপনার থেকে বয়সে ছোট কারও জন্য দুশ্চিন্তা হবে। আন্ত্রিক জাতিয় রোগে ভোগান্তির আশঙ্কা। মাথার যন্ত্রণা বাড়তে পারে।
বৃষ রাশি: (২১ এপ্রিল – ২১ মে) বাড়িতে অশান্তির জন্য পাড়ার লোকের কাছে হাসির পাত্র হতে হবে। ভালো কাজের জন্য অফিসে সুনাম বাড়বে। ভালো যুক্তির জন্য তর্কে জয় হবার সম্ভবনা। অবৈধ আয়ের যোগ রয়েছে। আজ সারা দিন য়েকোনো কারণে চিত্ত চাঞ্চল্য থাকবে। কারোর কাছ থেকে খুব মূল্যবান বস্তু পেতে পারেন। হতাশার জন্য শরীর খারাপ হওয়ার আশঙ্কা রযেছে।
মিথুন রাশি: (২২ মে – ২১ জুন) সকাল থেকে প্রেমের ব্যাপারে চিন্তার খবর আসতে পারে। আজ বাইরে থেকে কোনো অভিজ্ঞতা সঞ্চয় করতে পারেন। হজমের গণ্ডগোল বা পেটের সমস্যা হতে পারে। অর্থ সঞ্চয়ের তুলনায় খরচ বেশি হতে পারে। পরিচিত কেউ বাড়িতে আসতে পারেন। অতিরিক্ত লোভনীয় কোনো সুযোগের দিকে পা না বাড়ানোই শ্রেয়।
কর্কট রাশি: (২২ জুন – ২২ জুলাই) কোনো কারণে উদ্বেগ বাড়তে পারে। আজ বাড়ির দায়িত্ব দ্বিগুণ হওয়ার সম্ভাবনা আছে। কোনো পুরনো পাওনা আদায় করতে গিয়ে নাজেহাল হতে পারেন। অন্যে প্রয়োজনে আপনি এগিয়ে যাবেন। কর্মক্ষেত্রে বা বাড়িতে যে কোনো জায়গায় মানসিক চাপ বহন করতে হতে পারে। খেলাধূলায় নাম করবার সুযোগ আসতে পারে। উচ্চশিক্ষার ভালো যোগ রয়েছে। পেটের সমস্যা বাড়তে পারে। সন্তানের ব্যাপারে খরচ বাড়তে পারে।
সিংহ রাশি: সকাল থেকে মানসিক কষ্ট বাড়তে পারে। বাবার সাথে মতান্তর বাধতে পারে। দরকারি কাজ তাড়াতাড়ি শেষ করা ভালো। আপনার জীবনে শুভ কোনো পরিবর্তন ঘটতে পারে। কারোর কাছ থেকে খুব মূল্যবান বস্তু পেতে পারেন। হতাশার জন্য শরীর খারাপ হওয়ার আশঙ্কা।
কন্যা রাশি: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর) অতিরিক্ত উদারতার জন্য কাজের ক্ষতি হতে পারে। হঠাৎ কোনো চাকরির সুযোগ আসতে পারে। ব্যবসায় গুরুজনদের পরামর্শে অগ্রগতির আশা রাখতে পারেন। নিজের কৌশল প্রয়োগ করে কর্মস্থানে উন্নতি হতে পারে। অল্প বিস্তর ভোগান্তি থাকতে পারে। আয়ের থেকে বেশি ব্যয়ের হতে পারে। কোনো কারণে অযথা হয়রাণি হতে পারে। শত্রুর সম্পর্কে সাবধানতা অবলম্বন করুন।
তুলা রাশি: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর) শত্রু হতে সাবধান। আজ অতিরিক্ত সাবধান থাকতে হবে, শরীরে অস্ত্রোপচারের আশঙ্কা। বাড়ি তৈরির জন্য অতিরিক্ত খরচ হতে পারে। আজ কোনো ঘটনা আপনার মনকে নাড়া দেবে। কর্মস্থলে লোভ এড়িয়ে চলুন। বিলাসিতার জন্য সংসারে অশান্তি হতে পারে।
বৃশ্চিক রাশি: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)  সকাল দিকে কিছু দান করার ইচ্ছা হতে পারে। অভিভাবকদের পরামর্শে আজ লাভবান হবেন। অন্য কেউ কোনো পরামর্শ দিলে সেটা না নেওয়াই শ্রেয়।  সন্তানের বিষয়ে আজ নিশ্চিন্ত হবার সম্ভবনা রয়েছে। আজ কর্মক্ষেত্রে জনপ্রিয়তা পেতে পারেন। শরীরের কোনো অংশে খুব ব্যাথার সৃষ্টি হতে পারে। কিছু কেনাবেচার জন্য অতিরিক্ত খরচ হতে পারে। আজ সারা দিন প্রচুর পরিশ্রমের জন্য শারীরিক দুর্বলতা আসতে পারে।
ধনু রাশি: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) অতিরিক্ত কাজের চাপের জন্য ক্লান্তি বাড়তে পারে। আজ উচ্চশিক্ষা সংক্রান্ত যে কোনো কাজে সফল হবার সম্ভবনা রযেছে। বন্ধুর জন্য কর্মে জটিলতা কেটে যেতে পারে। আইনি কোনো কাজে জড়িয়ে পড়তে পারেন। খেলাধূলায় সুনাম বাড়তে পারে। যানবাহন চালানো বা চড়ার সময় একটু সতর্ক থাকতে হবে। বুদ্ধির ভুলে হাতে আসা কাজ ভেস্তে যেতে পারে। কাছাকাছি ভ্রমণের সম্ভাবনা সৃষ্টি হতে পারে।
মকর রাশি: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি) সকালের দিকে কোনো অহেতুক অশান্তিতে জড়িয়ে পড়তে পারেন। আজ প্রতিবেশীদের হিংসার জন্য কোনো কাজে বাধা আসতে পারে। প্রতিযোগিতামূলক কাজে এগিয়ে যেতে পারেন। পারিবারিক বিষয়ে বেশি না থাকাই ভালো হবে। সন্তানদের নিয়ে একটু চিন্তা থাকবে। আজ খুব ভালো কোনো বন্ধু আপনাকে ভীষণ ভাবে ঠকাতে পারে। সহকর্মীর সাহায্যে কর্মে সাফল্য পাবেন। কাজের চাপ বাড়তে পারে।
কুম্ভ রাশি: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) আজ প্রভাবশালী কোনো জায়গা থেকে চাপ আসতে পারে। কর্মস্থানে মনোমালিন্যের সৃষ্টি হতে পারে। পারিবারিক শান্তি বজায় থাকবে। যারা সাংবাদিকতার সাথে যুক্ত তাদের জন্য দিনটি ভালো হবার সম্ভবনা রয়েছে। আজ উচ্চপদস্থ ব্যক্তির জন্য গুরুত্বপূর্ণ কাজ উদ্ধার হতে পারে। পুলিশদের জন্য দিনটি খুব অনুকূল হতে পারে। প্রতিবেশীর সাথে সম্পতি নিয়ে কোনো মামলায় জড়িয়ে পড়তে পারেন।
মীন রাশি: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) কিছু কেনার জন্য স্ত্রীর সাথে আলোচনা হতে পারে। শত্রুর সাথে আপস করতে হতে পারে। পড়াশোনায় সাফল্য বৃদ্ধি পাবে। সামাজিক কাজের জন্য চাপ বাড়তে পারে। উত্তেজনার কারণে বিপদ আসতে পারে। স্ত্রীর জন্য বাড়তি আয় হতে পারে। সন্তানের জন্য সুনাম আজ মানসিক আনন্দ বৃদ্ধি করবে। ব্যবসার ব্যাপারে বিবাদ হতে পারে।

Related Posts

Leave a Reply