September 24, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular রোজনামচা

মারাত্মক : বিষধর সাপটিকে মুখে পুড়েই চিবোতে শুরু করল শিশু, দেখেই …

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস :

মারাত্মক এই ঘটনাটি ঘটে গেছে ভারতের উত্তরপ্রদেশের বরেলি জেলায়। একটি শিশু খেলার সময় হঠাৎ করেই একটি সাপের বাচ্চা হাত দিয়ে ধরে ফেলে! শুধু এটুকুই নয়- সেটিকে মুখে নিয়ে চিবিয়ে খেয়ে ফেলে। এর ফলে সাপের বাচ্চাটি শিশুটির মুখের মধ্যেই মারা যায়। এরপরই শিশুটির শারীরিক অবস্থার মারাত্মক অবনতি হয়। পরে তাকে হাসপাতালে ভর্তি করতে হয়। এই ঘটনার জেরে আশপাশের এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। মানুষজন শিশুটি ও সাপটিকে দেখতে সেখানে ভিড় জমায়।

ঘটনাটি ফতেহগঞ্জের পশ্চিমক্ষেত্রের ভোলাপুরের। শিশুটির আত্মীয়রা যখন দেখে তার মুখে কিছু একটা আছে আর সে সেটা চিবোচ্ছে তখন তাদের সন্দেহ হয়। এরপর তারা শিশুটির কাছে গিয়ে তার মুখ খুলেই হতভম্ব হয়ে যায়৷ শিশুটির মুখে ৬ ইঞ্চি লম্বা সাপের বাচ্চা পাওয়া যায়। এরপর তাকে টের বাবা ধর্মপাল স্থানীয় হাসপাতালে ভর্তি করেন । সেখানে জরুরি বিভাগে শিশুটিকে চিকিৎসা দেওয়া হয়।

সবাই ভেবেই নিয়েছিলেন শিশুটির বড় ক্ষতি হয়ে যাবে। হাসপাতালে ২ ঘণ্টা ধরে চিকিৎসার পর শিশুটিকে বাড়ি পাঠিয়ে দেওয়া হয়।সাপের বাচ্চাটিকে মুখ থেকে বের করার পর চিকিৎসকরাও অবাক হয়ে যান। শিশুটির চিকিৎসক হরিশ্চন্দ্র বলেন, ‘৭ ইঞ্চি লম্বা সাপ হওয়ার জন্য সেভাবে শিশুটির বড় ক্ষতি হয়নি। তবে সাপটি বের না করা গেলে হয়তো শিশুটির মৃত্যু পর্যন্ত হতে পারত।

Related Posts

Leave a Reply