September 24, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular বিনোদন

বিয়ের চার মাসেই প্রাক্তনের ইচ্ছা এই তারকার ?

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস : 

ভেম্বর মাসেই গাঁটছড়া বেঁধেছেন বলিউডের সবচেয়ে বেশি আলোচিত জুটি রণবীর-দীপিকা। কেটেছে মাত্র ৪ মাস আর তার এই কাণ্ড কারখানায় ভক্তদের কাছে কম কথাও শুনতে হচ্ছে না সিং বাড়ির বৌমাকে।

খবরে বলা হয়, নিজের ইনস্টাগ্রামে প্রাক্তন প্রেমিক রণবীর কাপুরের ছবি পোস্ট করেছেন দীপিকা। ছবিটি দীপিকা পাড়ুকোন ও রণবীর কাপুরের অভিনীত শেষ ছবি ‘তামাশা’র। ছবিতে দেখা যাচ্ছে, দীপিকা ডেনিম জিন্স ও সাদা শর্ট শার্ট পরে রয়েছেন, মাথায় রঙিন ব্যান্ড। তিনি দূর থেকে রণবীর কাপুরের ছবি তুলছেন।

রণবীরও ছবির জন্য দূরের একটি পাহাড়ের গায়ে বসে পোজ দিচ্ছেন। এই ছবি পোস্ট করায় ভীষণ বিরক্ত তার ও রণবীর সিংয়ের ভক্তরা। এ নিয়ে অভিনেত্রীকে ট্রল করতেও ছাড়েননি তারা। কোনোও কোনও ভক্ত বলেছেন দীপিকা এখনও তার প্রাক্তন প্রেমিক রণবীর কাপুরকে ভুলতে পারেননি।

কেউ আবার বলেন, ‘রণবীর সিংয়ের জন্য খারাপ লাগছে। সবাই জানে রণবীর (সিং) আপনাকে কতটা ভালোবাসেন, আর তার পরিবর্তে রণবীরের (সিং) কী এটাই প্রাপ্য ছিল? বেশ বুঝতে পারছি রণবীর আপনার (দীপিকা) থেকে অনেক ভালো জীবন সঙ্গীনি পাওয়ার উপযুক্ত। আর আপনি (দীপিকা) রণবীর সিংয়ের ভালোবাসার উপযুক্ত নন।’

তবে দীপিকার বিয়ের কিছু আগে এ ধরনের পোস্ট নিয়ে বিটাউনে গুঞ্জন তো চলছে। প্রসঙ্গত, রণবীর সিংয়ের আগে রণবীর কাপুরের সঙ্গে দীপিকার প্রেমের কথা সকলেরই জানা। আর সেসময় দীপিকা রণবীরের প্রেমে এতটাই বিভোর ছিলেন যে তিনি কাপুর পরিবারের বৌ হওয়ার জন্য অভিনয় ছাড়তেও রাজি ছিলেন। তবে রণবীর দীপিকাকে পিছনে ফেলে ক্যাটরিনা কাইফের সঙ্গে সম্পর্ক জড়ান। যে ধাক্কা সে সময় দীপিকা মেনে নিতে পারেননি। এমনকি দীপিকা নিজেই জানিয়েছেন রণবীর কাপুরের সঙ্গে সম্পর্ক ভাঙার কারণে তিনি মানসিক ভাবে অসুস্থও হয়ে পড়েন। মনোবিদের সাহায্য নিতে হয়েছিল তাকে।

পরবর্তীকালে দীপিকার প্রেমে পড়ে হাবুডুবু খান রণবীর সিং। একপ্রকার তার প্রতি রণবীর সিংয়ের ভালোবাসা দেখেই ধীরে ধীরে তার কাছে আসেন দীপিকা। শুধু রণবীর নামেই রণবীর সিংয়ের কাছে এসেছিলেন দিপ্পি। দীপিকার প্রতি রণবীর সিংয়ের একনিষ্ঠ প্রেম। তাই প্রশ্ন উঠতে শুরু করেছে রণবীর সিংকে বিয়ে করলেও দীপিকা কি এখনও রণবীর কাপুরকে ভুলতে পারেননি?

Related Posts

Leave a Reply