November 22, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular বিনোদন

জানেন কি এখনও এই বিষয়গুলোতে তীব্র অমিল দীপবীরের!

[kodex_post_like_buttons]
কলকাতা টাইমস : 
গাঁটছড়া বেঁধেছেন দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিং। কিন্তু এখনও বেশ কিছু বিষয়ে তাদের তীব্র ‘অমিল’ রয়েছে। সেগুলো আদপে কী, বাস্তবে নাকি পর্দায় তা জেনে নেওয়া যাক।

আসলে দু’জনেই বেশ কিছু ব্র্যান্ডের অ্যাম্বাসেডর। এই ব্র্যান্ডগুলো পরস্পরের প্রবল প্রতিদ্বন্দ্বী। যেমন বেড়াতে যাওয়ার ক্ষেত্রে রণবীর বলছেন, ‘মেক মাই ট্রিপ’-এর মাধ্যমে যেতে। আর দীপিকা প্রচার করছেন ‘গো আইবিবো’-র হয়ে।

রণবীর সিং বিজ্ঞাপন করছেন, চায়না বেসড স্মার্টফোন ভিভোর হয়ে, আর দীপিকা কাজ করেছেন ওপ্পোর বিজ্ঞাপনে। এই দু’টি ব্র্যান্ড পরস্পরের মারাত্মক প্রতিদ্বন্দ্বী। রণবীর যখন ই-কমার্স সাইট ক্লাব ফ্যাক্টরির হয়ে বিজ্ঞাপন করছেন, তখন দীপিকা বলছেন ফ্লিপকার্ট ব্যবহারের কথা।

রণবীর বলছেন অ্যাডিডাস ব্যবহার করতে, আর দীপিকা বলছেন নাইকি। দু’টি ব্র্যান্ডের মধ্যে বিশ্ব বাজারে মারাত্মক প্রতিযোগিতা রয়েছে।

রণবীর কোটাক মাহিন্দ্রা ব্যাংকের ব্র্যান্ড অ্যাম্বাসেডর। এ দিকে, দীপিকা বিজ্ঞাপনে বলছেন অ্যাক্সিস ব্যাংকের গ্রাহক হতে। হেড অ্যান্ড শোল্ডার্সের হয়ে বিজ্ঞাপনে অংশ নিচ্ছেন রণবীর, আর দীপিকা বিজ্ঞাপনে বলছেন ল’রিয়েল ব্যবহার করার কথা।

Related Posts

Leave a Reply