September 29, 2024     Select Language
৭কাহন Editor Choice Bengali KT Popular

স্বপ্নে দেখা কন্যার কোন অঙ্গভঙ্গি পুরুষের জন্য সৌভাগ্য না দুর্ভাগ্য 

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস :

মন কিছু বিশেষ অঙ্গভঙ্গি আছে যেগুলি কোনো পুরুষ স্বপ্নে দেখা কোনো মহিলাকে করতে দেখলে তা তার জন্য সৌভাগ্য বা দুর্ভাগ্য বয়ে আনতে পারে বলে প্রাচীন কাল থেকে বিশ্বাস প্রচলিত আছে। আসুন জেনে নেওয়া যাক সেগুলো কী।

১. কোনো পুরুষ যদি কোনো সুন্দরী মহিলাকে তার প্রতি আকৃষ্ট হতে দেখেন তাহলে বিশ্বাস করা হয় যে, শিগগিরই তার আর্থিক অবস্থার উন্নতি হবে। কিন্তু মহিলাটি যদি তাকে হাত নেড়ে বিদায় জানায় তাহলে ভবিষ্যতে পুরুষটির আর্থিক ক্ষতি হওয়ার সম্ভাবনা আছে।

২. পুরুষ স্বপ্নে নিজেকে কোনো মহিলার নগ্ন ছবি আঁকতে দেখলে বুঝতে হবে পুরুষটির দরজায় সমস্যা কড়া নাড়ার জন্য অপেক্ষায় আছে।

৩. পুরুষ যদি স্বপ্নে তার জীবন সঙ্গিনীকে বিদায় জানাতে দেখেন তাহলে ১০০% সম্ভাবনো আছে যে, তিনি শিগগিরই অসুস্থ হয়ে পড়বেন।

৪. কোনো পুরুষ স্বপ্নে জীবন সঙ্গিনীকে হীরের আংটি উপহার দিতে দেখলে তার বৈবাহিক জীবন সমস্যায় পড়বে।

৫. কোনো পুরুষ যদি স্বপ্নে কোনো মহিলাকে নাচতে দেখেন তাহলে সেই পুরুষটির তার সঙ্গিনীর সাথে সম্পর্ক ভেঙে যাবে বলে বিশ্বাস করা হয়।

৬. কোনো পুরুষ যদি কোনো স্বপ্নে কোনো নারীকে সাদা পোশাক পরে তাকে জড়িয়ে ধরতে দেখেন তাহলে সেই পুরুষের সৌভাগ্য বহুগুণে বেড়ে যাবে।

৭. যখন কোনো পুরুষ স্বপ্নে তার সঙ্গিনীর সাথে ছুটি কাটাতে বেড়াতে যেতে দেখেন তখন ভাগ্য তার অনুকূলে থাকবে বলে বিশ্বাস করা হয়।

৮. স্বপ্নে কোনো মহিলাকে কনের সাজে কাঁদতে দেখলে শ্বশুরবাড়ির লোকজনের সঙ্গে সমস্যা তৈরি হবে বলে বিশ্বাস করা হয়।

৯. কোনো পুরুষ যদি স্বপ্নে পরীদের দেখেন তাহলে সে পুরুষটি শিগগিরই ধনী হয়ে যাবেন বলে বিশ্বাস করা হয়।

১০. কোনো পুরুষ স্বপ্নে কোনো মহিলাকে দাবা, লুডু বা কোনো ইনডোর গেম খেলতে দেখলে সেই পুরুষটি শিগগিরই যশ ও খ্যাতির অধিকারী হবেন।

Related Posts

Leave a Reply