September 24, 2024     Select Language
৭কাহন Editor Choice Bengali KT Popular

১৮ বছর ধরে একই নম্বরের টিকিট কেটে ১৩ কোটির লটারি জিতলেন যুবক !

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমসঃ

ধৈর্য্যের ফল নাকি মিঠা হয়। এক ব্যক্তির ক্ষেত্রে তা মিলে গেছে অক্ষরে অক্ষরে। দীর্ঘ ১৮ বছর ধরে চেষ্টার পর লটারিতে বিপুল অঙ্কের টাকা পেয়ে খবরের শিরোনামে চলে এসেছেন আমেরিকার এক যুবক। জানা গেছে, ১৮ বছর ধরে লাগাতার চেষ্টা চালিয়ে যাচ্ছিলেন তিনি। দীর্ঘ দিনের অধ্যবসায়ের ফল মিলল একেবারে সুদে আসলে। সাড়ে ১৩ কোটি টাকারও বেশি লটারিতে জিতে মাইকেল ট্র্যান এখন নায়ক। সোশ্যাল মিডিয়ায় ছেয়ে গেছে তার গল্প।

আমেরিকার বয়েজ শহরের বাসিন্দা মাইকেল। তার ছিল লটারির টিকিট কেনার শখ। শহরের পাওয়ারবল লটারি বিক্রয়কেন্দ্র থেকে টিকিট কেনা শুরু করেন তিনি। কিন্তু কোনো বারই কপালে কিছুই জুটছিল না। এই করতে করতে কেটে যায় ১৮ বছর। ট্র্যান মনে হয় নিজেও বুঝতে পারেননি কতটা সময় কেটে গেছে। মজার ব্যাপার হলো, প্রতি বার একই নম্বরের টিকিট কাটতে থাকেন তিনি। টাকা পাওয়ার আনন্দে উচ্ছ্বসিত ট্র্যান জানিয়েছেন, তার দীর্ঘদিনের স্বপ্ন সত্যি হয়েছে।

পাওয়ারবল লটারি কর্তৃপক্ষ জানিয়েছে, শেষ বার দু’টি টিকিট কিনেছিলেন ট্র্যান। গত শনিবার লটারির ফল প্রকাশ হওয়ার পর দেখা যায়, প্রথম টিকিটে তিনশ ডলার পেয়েছেন তিনি। চমক আসে দ্বিতীয় টিকিটে। সেখান থেকে ট্র্যানের লাভ ২০ লাখ ডলার! একই নম্বরের দু’টি টিকিটে কীভাবে এটা সম্ভব হলো? পাওয়ারবল কর্তৃপক্ষ জানিয়েছেন, দু’টি টিকিটের শুধু প্রথম পাঁচটি নম্বরে মিল ছিল। ট্র্যান জানায়, রাতে মোবাইলে চোখ রেখেই চমকে যাই। নম্বর মিলতেই লটারির অফিসে ফোন করি। এখনো ঠিক বিশ্বাস হচ্ছে না।

Related Posts

Leave a Reply