September 24, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular রোজনামচা

গাড়ি থামাতে বলায় পুলিশকে ৫০ মিটার টেনে নিয়ে গিয়ে চাপা দিল চালক

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস :

দ্রুত গতিতে ছুটে আসছিল গাড়ি। সঙ্কেত পাঠানো সত্ত্বেও দাঁড়ানোর কোনও রকম লক্ষণই দেখাচ্ছিল না চালক । গাড়িটিকে আটকাতে তার সামনে গিয়ে দাঁড়িয়ে পড়েছিলেন ট্র্যাফিক পুলিশের কর্তব্যরত এএসআই । তার ফল হল মর্মান্তিক। সিগন্যাল ভেঙে এএসআইকে ধাক্কা মেরে তাঁকে হিঁচড়ে ৫০ মিটার রাস্তা টেনে নিয়ে গেল চালক!

ঘটনাটি ঘটেছে শুক্রবার দিল্লির গুরুগ্রামের আম্বেদকর চকের সেক্টর ৫২তে। ঐদিন ওই এলাকায় কর্মরত ছিলেন ট্রাফিক পুলিশের অ্যাসিস্ট্যান্ট সাব-ইন্সপেক্টর হরপ্রীত। সূত্রের খবর, শুক্রবার বিকেল ৪টে নাগাদ রাস্তায় ২ জন কনস্টেবল এবং একজন হোমগার্ডকে সঙ্গে নিয়ে ডিউটি করছিলেন হরপ্রীত। সেই সময় তিনি লক্ষ্য করেন, দূর থেকে দ্রুতগতিতে ছুটে আসছে কালো কাচে ঢাকা একটি এসইউভি গাড়ি। দেখামাত্রই গাড়িটিকে থামানোর জন্য চালককে সংকেত পাঠান হরপ্রীত। কিন্তু সেসবের তোয়াক্কা না করে সিগন্যাল ভেঙে আরও দ্রুত গতিতে ছুটতে শুরু করে গাড়িটি।

সেটিকে থামানোর জন্য গাড়ির কাছে এগিয়ে যান হরপ্রীত। আর তখনই তাঁকে ধাক্কা মেরে হিঁচড়ে আরও ৫০ মিটার রাস্তা এগিয়ে যায় গাড়িটি। এরপর গাড়িটির বনেট থেকে রাস্তায় পড়ে যান হরপ্রীত। তাতেও না থেমে তাঁর উপর দিয়েই গাড়ি ছুটিয়ে বেরিয়ে যায় চালক।

Related Posts

Leave a Reply