September 24, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular রোজনামচা

‘দাদা’ কে হ্যাঁ  জিতেন্দ্রকে না ! দুই দরজা খোলা রাখায় বাড়ালো জটিলতা 

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস : 

রাজনৈতিক বিশেষজ্ঞরা মনে করতে শুরু করেন যে শুভেন্দুর সঙ্গেই বিজেপিতে যোগ দিতে পারেন পাণ্ডবেশ্বরের বিধায়ক। শুভেন্দু বিজেপিতে যাবেন তবে এদিন জিতেন্দ্র শুভেন্দুর সঙ্গে বৈঠক নিয়ে মুখ খুলতেই শুরু হয় জল্পনা।

বুধবারই কাঁকসায় সুনীল মণ্ডলের বাড়িতে শুভেন্দু অধিকারীর সঙ্গে বৈঠক হয় তৃণমূলের বিক্ষুব্ধ নেতাদের। সেই বৈঠকে ছিলেন আসানসোলের বেসুরো নেতা জিতেন্দ্র তিওয়ারিও। এরপরই জল্পনা শুরু হয় জিতেন্দ্রের বিজেপি যোগের সম্ভাবনা নিয়ে।এদিন গত সন্ধ্যার বৈঠক সম্পর্কে জিতেন্দ্র বলেন, ‘শুভেন্দু বিজেপিতে যোগ দিচ্ছেন। তবে আমি ওনার সঙ্গে দেখা করতে যাইনি। আমি গিয়েছিলাম সুনীল মণ্ডলের সঙ্গে দেখা করতে। ওনার মা মারা গিয়েছেন। শুভেন্দুর সঙ্গে সেখানে কাকতালীয় ভাবে দেখা হয়ে যায়। তিনি নিজে বিজেপিতে গেলেও অন্য কাউকে স্বাগত জানাননি।

এরপর তাঁকে যখন মমতার সঙ্গে বৈঠকের প্রসঙ্গে জিজ্ঞাসা করা হয়, তখন তিনি বলেন, ‘আমি নিজে কাল মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করব। অবশ্যই যদি দিদি সময় দেন তহলে।’ এখানেই প্রশ্ন উঠতে শুরু করেছে। তাহলে কি জিতেন্দ্র বিজেপি, তৃণমূল দুই পথই খোলা রাখছেন? নাকি জিতেন্দ্র বিজেপিতে যোগ দিতে চাইলেও বিজেপি তাঁকে চাইছে না।

উল্লেখ্য, গত দশ বছরে বিজেপি এবং আসানসোলের বিজেপি সাংসদ বাবুল সুপ্রিয়র সঙ্গে রাজনৈতিক লড়াই করে গিয়েছেন। এই পরিস্থিতিতে এহেন জিতেন্দ্র তিওয়ারি ফিরহাদ হাকিমের বিরুদ্ধে সর চড়ানোয় সাধুবাদ জানিয়েছেন বিজেপি নেতারা। তবে তাঁকে সেভাবে কেউই দলে স্বাগত জানাননি। এই পরিস্থিতিতে জিতেন্দ্র আবার মমতার সঙ্গে দেখা করবেন বলেও জানান।

বুধবার সন্ধায় কাঁকসায় সাংসদ সুনীল মণ্ডলের বাড়িতে বৈঠক করেন। বৈঠকে উপস্থিত ছিলেন কর্নেল দীপ্তাংশু চৌধুরী, জিতেন্দ্র তিওয়ারি, স্বপন বাউরি, বিশ্বজিৎ কুণ্ডুরা।

যখন রাজ্যর প্রধান বিরোধী দল বিজেপি তৃণমূলের ভাঙন নিয়ে মাতামাতি করছে তখন এমনই ইঙ্গিতপূর্ণ মন্তব্য করলেন ফিরহাদ হাকিম। করোনা পরিস্থিতির জেরে এখনও ঘোষণা করা যায়নি রাজ্যের বিধানসভা নির্বাচনের দিনক্ষণ৷ তা সত্ত্বেও ইতিমধ্যেই সরগরম রাজ্য রাজনীতি।

Related Posts

Leave a Reply