September 29, 2024     Select Language
৭কাহন Editor Choice Bengali KT Popular

প্রেমিকার বাবার দাবি আত্মহত্যা করে দেখাতে হবে তার মেয়েকে ভালোবাসার প্রমান! তাই হলো 

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমসঃ 

বিয়ের সিদ্ধান্তও নিয়ে ফেলেছিলেন। কিন্তু বেঁকে বসেন প্রেমিকার বাবা। তিনি অতুল লোখন্ডকে সাফ জানিয়ে দেন, তার বাড়িতে এসে আত্মঘাতী হয়ে ভালবাসার প্রমাণ দিতে হবে। এই নিয়ে দু’জনের মধ্যে বেশ কিছুক্ষণ উত্তপ্ত বাক্য বিনিময়ও চলে।

প্রেমিকার বাড়িতে যাওয়ার আগে ফেসবুকে একটা পোস্ট করেন অতুল। লেখেন, ‘প্রেমিকার বাবা আমাকে সন্ধ্যাবেলা বাড়িতে যেতে বলেছেন। সেখানে গিয়ে আত্মঘাতী হয়ে আমাকে ভালবাসার প্রমাণ দিতে বলেছেন। যদি আত্মহত্যা করতে গিয়ে বেঁচে যাই, তবে মেয়ের সঙ্গে আমার বিয়ে দেবেন।’ এরপর প্রেমিকার উদ্দেশ্যে আরও একটি পোস্ট করেন ওই যুবক।

লেখেন, ‘আমি তোমায় ছাড়া বাঁচব না। সেই জন্যই যাচ্ছি। অনেকেই প্রেমে পড়েন। কিন্তু তোমাকে আমার মতো কেউই ভালবাসতে পারবে না। আমি তোমায় ভুলতে পারব না। আসলে ভুলতে চাই না তোমায়। কেননা তুমি আমার। সারাজীবন তোমায় ভালবাসব। মরার আগ পর্যন্ত থাকা ভালবাসা মৃত্যুর পরেও থাকবে। সব প্রেমিক তাদের প্রেমিকাকে হৃদয় দেয়। শুধু আমি জীবন দেব।’

এরপর যুগলের ৪০টি ছবি পোস্ট করে প্রেমিকার বাড়ির দিকে রওনা হয়ে যান অতুল। এই প্রসঙ্গে ভোপাল সাউথের পুলিশ সুপার রাহুল লোধা জানিয়েছেন, গুরুতর আহত যুবকের শারীরিক অবস্থা আশঙ্কাজনক। পুলিশ একটি সুয়োমোটো মামলা করেছে। ঘটনার তদন্তও শুরু হয়েছে।

 

Related Posts

Leave a Reply