September 24, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular রোজনামচা

পারফিউম মাখায় স্ত্রীকে গুলি করল স্বামী

[kodex_post_like_buttons]
কলকাতা টাইমস :
ধ্যপ্রদেশের এক পরিবারে এই পারফিউম মাখা নিয়েই শুরু হয় স্বামী-স্ত্রীর ঝগড়া। বাড়ি থেকে বেরোনোর আগে স্ত্রী কেন পারফিউম দিয়েছেন সেই রাগে তাঁকে গুলি করল স্বামী !

ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের  গণেশপুরার বিজলি থানা এলাকায়। জানা গেছে, ওই এলাকার বাসিন্দা মহেন্দ্র জাতভের সঙ্গে আট বছর আগে বিয়ে হয় নীলমের। প্রতিবেশীদের কথায়, স্বামী-স্ত্রীর মধ্যে প্রায়ই কোনও না কোনও কারণ নিয়ে ঝামেলা হত।

শনিবার নীলম যখন বাড়ি থেকে বের হচ্ছিলেন, তখন মহেন্দ্র তাঁকে জিজ্ঞেস করে, এত সেজেগুজে কোথায় যাচ্ছে? এই নিয়ে শুরু হয় দু’জনের মধ্যে ঝামেলা। একসময় আচমকাই মহেন্দ্র বন্দুক বের করে গুলি করে বসে নীলিমাকে।

গুলি লাগার সঙ্গে সঙ্গেই মেঝেতে লুটিয়ে পড়েন নীলিমা। রক্তে ভেসে যায়। গুলির শব্দ শুনে ছুটে আসেন প্রতিবেশীরা। তবে ঘটনা ঘটার পর থেকেই এলাকা ছাড়া মহেন্দ্র। তার খোঁজ শুরু করেছে পুলিশ। গুরুতর জখম অবস্থায় নীলিমাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন স্থানীয়রাই। সেখানেই চিকিৎসা চলছে তাঁর।

মহেন্দ্রর বিরুদ্ধে এর আগেও একাধিক ফৌজদারি ধারায় মামলা দায়ের হয়েছিল। এমনকী জেলও খেটেছে মহেন্দ্র। জানা গেছে, মহেন্দ্র জেলে যাওয়ার পরই শ্বশুরবাড়ি ছেড়ে বাপেরবাড়ি ওঠেন নীলিমা। বছর খানেক আগে জেল থেকে ছাড়া পায় মহেন্দ্র। তারপর থেকে নিজের বাড়ি না গিয়ে নীলিমার সঙ্গে শ্বশুরবাড়িতেই থাকা শুরু করেছিল সে। শনিবার সেখানেই এই ঘটনা ঘটেছে।

Related Posts

Leave a Reply