September 29, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular বিনোদন

এই তারকার কাছে হলিউড-বলিউডের অনেকে পিছিয়ে !

[kodex_post_like_buttons]
কলকাতা টাইমস :

ক্ষিণ ভারতের তেলেগু ছবির সুপারস্টার মহেশ বাবু সব সময়ই সুপারহিট। গত ৬-৭ বছরে তার প্রতিটি ছবিই সুপার-ডুপার হিট হয়েছে। তবে জানেন কি আয়ের দিক থেকে বলিউডের অনেকেই তার পেছন?

ছবি প্রতি পারিশ্রমিক নেওয়ার ক্ষেত্রেও অনেকের চেয়ে এগিয়ে মহেশ বাবু। আর তার ভ্যানিটি ভ্যানের দামও শাহরুখ খানের ভ্যানের চেয়ে বেশি। ‘স্পাইডার’ ছবিতে গড়পড়তা ব্যবসা করায় ‘ভারত’ নিয়ে বেশ আশাবাদী ছিলেন মহেশ। ছবিটি বক্স অফিসে ভালোই ব্যবসা করেছে।

‘ভারত’ মুভি থেকে ৪০০ কোটির ব্যবসা করেছে। ছবিতে বিদেশপড়ুয়া মহেশ ছবিতে মুখ্যমন্ত্রী হয়েই রাজ্যর সমস্যা সমাধানে কাজ করতে গিয়ে পড়েছেন বিপদে। কাটিয়ে উঠেছেন। বুঝেছেন কীভাবে সমস্যার সমাধান হবে।

এর পরই মহেশের দাম বেড়ে গেছে। মহেশের ব্যাংক অ্যাকাউন্টে আছে ১৩৫ কোটি । বছরে আয় ৩৫ কোটি । আর ছবিপ্রতি এখন নিচ্ছেন ২০ কোটি  মতো।

মহেশ বাবু পরবর্তী ছবি নিয়ে ব্যস্ত। এ ছাড়া ক্যাটরিনা কাইফের সঙ্গে একটি ছবি করছেন তিনি। ২০০৫ সালে পেশাদার অভিনেতা হিসেবে বড় পর্দায় অভিষেক মহেশের। তবে শিশুশিল্পী হিসেবে অভিষেক ১৯৭৯ সালে।

৪৩ বছর বয়সী মহেশ অভিনেত্রী নম্রতা শিরোদকরকে নিয়ে তেলেঙ্গানার রাজধানী হায়দরাবাদের জুবলি হিলের আলিশান বাংলোতে থাকেন। টয়োটা ল্যান্ড ক্রুজার বেশ পছন্দ মহেশের। যার মূল্য ৯২ লাখ !

তবে মাঝে মধ্য যখন বউ-বাচ্চাদের নিয়ে ঘুরতে বের হন তখন অডি এ এইট গাড়িতে ঘুরতে বেরিয়ে পড়েন মহেশ। এই গাড়িটার মূল্য এখন প্রায় দুই কোটি! এদিকে মহেশের গ্যারেজে রয়েছে আরো একটি ২ কোটি ১ লাখের রেঞ্জ রোভার ভগ।

প্রত্যেক অভিনেতা-অভিনেত্রীর একটি করে ভ্যানিটি ভ্যান থাকে। শুটিংয়ের  আগে মেকাপ ও আনুষঙ্গিক কাজ এখানেই সেরে নেন অভিনেতারা। মহেশ বাবুর ভ্যানিটি ভ্যানের দাম হলিউডের অনেক অভিনয়শিল্পীর চেয়ে বেশি। মহেশের ভ্যানিটি ভ্যানের দাম বলিউড কিং শাহরুখ খানের ভ্যানের চেয়ে বেশি।

শুধু তা-ই নয় ‘শ্রীমানথুডু’, ‘বিজনেসম্যান’, ‘এনকাউন্টার শংকর’, ‘স্পাইডার’সহ অনেক সিনেমার অভিনেতা মহেশের গ্যারেজে আছে অনেক দামি গাড়িও। আর হায়দরাবাদের জুবলি হিলের বাড়ির দাম ১৪ কোটি ।

Related Posts

Leave a Reply