September 24, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular রোজনামচা

নাপাক পাক : ভিডিও বানাচ্ছে দেখেই মহিলার যা দশা করল কয়েকশ পাকিস্তানি, ভাইরাল ভিডিও

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস : 

পাকিস্তানে বন্ধুদের সঙ্গে টিকটকের ভিডিও বানাচ্ছিলেন এক নারী। আচমকা তাদের ওপর হামলে পড়ে কয়েকশ মানুষ। তারা ওই নারীকে ভয়ংকরভাবে টানাহেঁচড়া করতে থাকে, কয়েকজন তাকে শূন্যে তুলে ফেলে, এমনকি কাপড়-চোপড়ও ছিঁড়ে ফেলা হয়। এসময় কয়েকজন পথচারী ওই নারীকে উদ্ধারের চেষ্টা করলেও হায়েনার দলের মধ্যে তা অসম্ভব হয়ে ওঠে। শেষ পর্যন্ত প্রাণে বেঁচে গেছেন ভুক্তভোগী নারী, তবে শারীরিক ও মানসিকভাবে যে মারাত্মক হয়রানির শিকার হতে হয়েছে তাকে- তা বর্ণনাতীত।

আন্তর্জাতিক সংবাদমাধ্যমগুলোর খবর অনুসারে, পাকিস্তানের স্বাধীনতা দিবসে অর্থাৎ গত ১৪ আগস্ট লাহোরে ঘটেছে এ ঘটনা। এরই মধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে এর ভিডিও।

থানায় অভিযোগ সূত্রে জানা যায়, ওই নারী টিকটকার ছয় সঙ্গীর সঙ্গে মিনার-ই-পাকিস্তানের কাছে ভিডিও বানাচ্ছিলেন। এমন সময় ৩০০-৪০০ লোক তাদের ওপর আক্রমণ করে।

ভুক্তভোগী বলেন, ভিড় ছিল বিশাল। মানুষজন জায়গাটি ঘিরে ফেলে আমাদের দিকে আসতে থাকে। একসময় তারা আমাকে টানতে, ধাক্কা দিতে দিতে কাপড়-চোপড় ছিঁড়ে ফেলে।

তিনি জানান, কানের দুল, আংটি, এক সঙ্গীর মোবাইল ফোন, পরিচয়পত্র ও ১৫ হাজার রুপি ছিনিয়ে নেওয়া হয়।

এ ঘটনায় দোষীদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছেন লাহোর পুলিশের ডিআইজি সাজিদ কিওয়ানি। অজ্ঞাত কয়েকশ জনের বিরুদ্ধে হয়রানি ও চুরির অভিযোগে মামলা হয়েছে বলে জানিয়েছেন তিনি।

পাকিস্তানিদের মধ্যে টিকটক বেশ জনপ্রিয়। ‘অশ্লীল কনটেন্ট’ প্রচারের দায়ে দেশটিতে বেশ কয়েকবার নিষিদ্ধ করা হয়েছে চীনা অ্যাপটি।

Related Posts

Leave a Reply