September 29, 2024     Select Language
৭কাহন Editor Choice Bengali KT Popular বিনোদন রোজনামচা

রাজবাড়ীর বিয়েতে প্রিয়াঙ্কার যে জুতো জোড়া নজর কেড়েছে বিশ্বের, দাম জানলে চোখ কপালে উঠবে

[kodex_post_like_buttons]

 

বলিউড ও হলিউডের তারকা প্রিয়াঙ্কা চোপড়া মানেই খবরের শিরোনামে। বাংলাদেশে রোহিঙ্গাদের পাশে এসে দাঁড়ানো হোক বা কদিন আগে ইংল্যান্ডের রাজপরিবারের বিয়েতে শামিল হওয়া, সবেতেই তিনি নজর কাড়া।

প্রিয়াঙ্কার বান্ধবী মেগান মার্কেলের সঙ্গে বিয়ে হয় লন্ডনের রাজপরিবারের প্রিন্স হ্যারির। সমগ্র বিশ্ব তাকিয়ে ছিল রাজকীয় এই বিয়ের দিকে। রাজপরিবারের এই বিয়েতে প্রিন্স হ্যারি ও মেগানের পাশাপাশি প্রিয়াঙ্কাও নজর কাড়েন সবার। কারণটা জানলে অবশ্য আপনিও অবাকই হবেন। এই বিয়েতে  প্রিয়াঙ্কার পোশাকের থেকেও  দেশি-বিদেশি সংবাদমাধ্যমের কাছে চর্চার বিষয় তাঁর জুতাজোড়া। বান্ধবী মেগানের বিয়েতে এই বলিউড সুন্দরী যে জুতাজোড়া পরেছিলেন, তার দাম শুনে চোখ কপালে উঠতে বাধ্য। প্রিয়াঙ্কার এই হাইহিল জুতাজোড়ার দাম ১ লাখ ৪০ হাজার টাকা। রাজকীয় বিয়ে অনুষ্ঠানের জন্য এই বলিউড সুন্দরী বেছে নেন ‘জিম্মি চু’ ব্র্যান্ডের জুতা। তবে রাজপরিবারের এই বিশেষ বিয়েতে প্রিয়াঙ্কার সঙ্গে তেমন কোনো অলংকার দেখা যায়নি। শুধু কানে দুল দেখা যায়। তবে কম অলংকারেও নিজেকে আকর্ষণীয় করে তোলেন এই তারকা।

এদিকে দীর্ঘ দুই বছর পর বলিউডে ফিরছেন প্রিয়াঙ্কা চোপড়া। আলী আব্বাস জাফরের ‘ভারত’ ছবিতে তাঁকে সালমান খানের সঙ্গে দেখা যাবে।বলিউডে প্রত্যাবর্তনের পর প্রিয়াঙ্কা তাঁর দ্বিতীয় ছবির প্রস্তুতি নিতে শুরু করেছেন। সাবেক বিশ্বসুন্দরী তাঁর ‘ব্লাফমাস্টার’ আর ‘দস্তানা’ ছবির সহ-অভিনেতা অভিষেক বচ্চনের সঙ্গে আবার জুটি বাঁধতে চলেছেন।

Related Posts

Leave a Reply