September 24, 2024     Select Language
৭কাহন Editor Choice Bengali KT Popular খেলা বিনোদন রোজনামচা

এবার সুপার হিরোর ভূমিকায় রোনাল্ডো !

[kodex_post_like_buttons]

নিউজ ডেস্কঃ

রিয়াল মাদ্রিদের পর্তুগিজ তারকাকে নিয়ে মাতামাতির অভাব নেই। যত দিন যাচ্ছে ততই তাকে নিয়ে বাড়ছে উন্মাদনা। বর্ষসেরার দৌঁড়ে এখন তিনি চিরপ্রতিদ্বন্দ্বী লিওনেল মেসির প্রায় সমান সমান। এই রোনাল্ডোকে নিয়েই এবার তৈরী হতে চলেছে শিশুদের জন্য কার্টুন সিরিজ।

‘স্ট্রাইকার ফোর্স ৭, সংক্ষেপে এসএফ সেভেন’ নামের ওই কার্টুন সিরিজে অভিনয় করবেন সিআরসেভেন। সেখানে তার ভূমিকা হবে সুপার হিরোর। এতে হিরোদের একটি দলকে নেতৃত্ব দেবেন রিয়াল মাদ্রিদ সুপারস্টার। সব কিছুই হবে অ্যানিমেটেড। এতে হাস্যরসের খোরাকও থাকছে। ব্রিটিশ ইন্ডিপেনডেন্টসহ একাধিক আন্তর্জাতিক সংবাদমাধ্যম এই খবরের সত্যতা নিশ্চিত করে বলেছে, এরই মধ্যে সিরিজটিকে নিয়ে ব্যাপক উন্মাদনা তৈরী হয়েছে। হলিউডভিত্তিক জনপ্রিয় বিনোদনমাধ্যম ডেডলাইন একে ১৯৯৬ সালে মুক্তি পাওয়া মাইকেল জর্ডানের স্পেস জ্যামের সঙ্গে তুলনা করেছে। তবে সিরিজটি মুক্তির তারিখ এখনও চূড়ান্ত হয়নি। এ সম্পর্কিত সব আপডেট পাওয়া যাবে www.strikerforce7.com. ঠিকানায়।

সিরিজটি নিয়ে ৩৩ বছর বয়সী পর্তুগিজ যুবরাজ রোনাল্ডো বলেন, ‘আমি সবসময়ই সুপার হিরোদের বড় ভক্ত। নতুন সিরিজটি নির্মাণে ভূমিকা রাখতে পেরে রোমাঞ্চ অনুভব করছি। আমি মনে করি, কল্পকাহিনীতে সুপার হিরোরা যে ভূমিকা পালন করে, বাস্তবে ফুটবল মাঠে সেই ভূমিকায় অবতীর্ণ হন ফুটবলাররা। উভয়েরই একই চরিত্র। স্ট্রাইকার ফোর্স ৭ নিয়ে আমি শিহরিত ও রোমাঞ্চিত।’

 

Related Posts

Leave a Reply