September 29, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular বিনোদন

সালমানকে শেষে লুকোতে হয় ‘গার্লফ্রেন্ড’-এর আলমারিতে, তারপর …

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস :

লিউডে পা রাখার আগে থেকেই তার প্রেমিক চরিত্র জনপ্রিয় হয়ে উঠেছিল টিনসেল টাউনে। দীর্ঘদিন তার সম্পর্ক ছিল সাবেক মিস ইন্ডিয়া ও মডেল-অভিনেত্রী সঙ্গীতা বিজলানির সঙ্গে। তারপর একের পর এক মডেল, অভিনেত্রীর সঙ্গে নাম জড়িয়েছে বলিউড ‘ভাইজান’ সালমান খানের।

সোমি আলি, ঐশ্বরিয়া রায়, ক্যাটরিনা কাইফের পরে বিদেশিনী টেলি তারকা লুলিয়া ভন্তুরকে নিয়ে এখন সম্পর্কে সাল্লু মিয়াঁ । যদিও সালমান খান এখনও বলিউডের ‘এলিজিবল ব্যাচেলর’ হয়েই ঘুরে বেড়াচ্ছেন। এবং অভিনয় করছেন চুটিয়ে। বিশ্বের প্রথম ১০০ জন দামি অভিনেতার মধ্যে সালমান রয়েছেন ৮২তম স্থানে।

এরই মধ্যে এক মজার তথ্যও সামনে এসেছে, যা বলেছেন স্বয়ং সলমন। এক টেলিভিশন শো-এর শ্যুটিং চলাকালীন বেশ খোশমেজাজেই তিনি তার প্রেমজীবনের নানা মজার কথা বলছিলেন। আর সেখানেই শোনালেন এক ‘গার্লফ্রেন্ড’-এর বাড়িতে ধরা পড়ার গল্প।

সালমান বলেন, সেদিন তার প্রেমিকার মা-বাবা বাড়িতে ছিলেন না, আর সেই সুযোগেই সেখানে উপস্থিত হন সালমান। কিন্তু হঠাতই বান্ধবীর মা-বাবা চলে আসায় তিনি পালাবার পথ পাননি। বাধ্য হয়ে লুকিয়ে পড়েন বান্ধবীর আলমারিতে। সবই ঠিক ছিল। কিন্তু ধুলার কারণে হেঁচে ফেলেন সালমান এবং ধরা পড়ে যান। কিন্তু তাতে বিশেষ বেগ পেতে হয়নি তাকে। বান্ধবীর বাবার তাকে বেশ পছন্দ হয়েছিল বলেই জানান সলমান।

Related Posts

Leave a Reply