September 29, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular খেলা বিনোদন

আইপিএল বেটিং চক্রে নাম জড়ালো সালমানের ভাই আরবাজ খানের !

[kodex_post_like_buttons]

নিউজ ডেস্কঃ

ক্রিকেট ও বলিউডের সম্পর্ক নতুন কিছু নয়। আইপিএল বেটিংয়ের সঙ্গেও বলিউডের পরিচয় ঘটেছে আগেই। এবার সদ্য সমাপ্ত একাদশতম আইপিএলের বেটিংয়ে নাম জড়াল বলিউডের খান পরিবারের। রুপালি পর্দায় অভিনয়ের পর এবার আইপিএল বেটিংয়ে হাত পাকালেন বলিউড নায়ক তথা প্রডিউসার আরবাজ খান।

আইপিএলে বেটিং চালানো বুকির সঙ্গে তার যোগসাজোশ রয়েছে, এই অভিযোগে আরবাজকে সমন পাঠিয়েছে থানে থানার পুলিশ। আইপিএল চলাকালীন বুকিদের সঙ্গে আরবাজের টাকার লেনদেন হয়েছিল বলে প্রমান পেয়েছে পুলিশ। একজন ক্রিকেট বুকি সোনু জালানকে জিজ্ঞাসাবাদ করে আরবাজের নাম পাওয়া গেছে বলে পুলিশ জানিয়েছে। আরবাজ হলেন বলিউডের খান পরিবারের অন্যতম সদস্য তথা সালমান খানের ভাই। ১৬ মে থানের ক্রাইম ব্রাঞ্চ ডোম্বিভলির একটি ফ্ল্যাটে হানা দিয়ে আইপিএল বেটিংয়ে যুক্ত তিনজনকে গ্রেপ্তার করে। পরের দিন আরও দুজনকে গ্রেপ্তার করা হয়।

সূত্রের খবর, ইদানিং নাকি ব্যক্তিগত জীবনে নানা টানাপোড়েনের মধ্যে দিয়ে যাচ্ছেন আরবাজ। ১৮ বছরের দীর্ঘ সম্পর্কের পর গত বছর ১১ মে তার ও মালাইকা আরোরা খানের বিবাহবিচ্ছেদ ঘটে। সম্প্রতি তিনি একজন রোমানিয়ান নারী, অ্যালেজ্যান্দ্রা ক্যামেলিয়াকে ডেট করছেন বলে জানা গেছে। এর আগে ২০১২ সালে ১ জুলাই তার গাড়িতে চাপা পড়ে ৭০ বছর বয়সী এক বৃদ্ধার মৃত্যু হয়। যদিও এই বিষয়ে অভিনেতা জানিয়েছিলেন, দূর্ঘটনার সময় তিনি গাড়িতে ছিলেন না।

 

Related Posts

Leave a Reply