September 29, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular বিনোদন

রাতভর পার্টিতে উদ্দাম নাচ শাহরুখ কন্যা সুহানার

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমসঃ

বন্ধুদের সঙ্গে পার্টি দিলেন সুহানা খান। অনন্যা পান্ডে এবং সানায়া কাপুরের সঙ্গে রাতভর পার্টি দিতে দেখা গেল শাহরুখ-কন্যাকে। সঙ্গে চললো উদ্দাম নাচ।

চ্যাঙ্কি পান্ডের কন্যা অনন্যা পান্ডের সঙ্গে সুহানা খানের সম্পর্ক বরাবরই ভালো। ক্লাব থেকে পাব, সর্বত্রই চ্যাঙ্কি পান্ডের মেয়ের সঙ্গে দেখা যায় শাহরুখ-কন্যাকে। আর এবারেও তার অন্যথা হয়নি। অনন্যা পান্ডে এবং সানায়া কাপুরের সঙ্গেই নাচতে দেখ গেল সুহানাকে।

সম্প্রতি এক ম্যাগাজিনের ফটোশুটে দেখা যায় সুহানা খানকে। ফটোশুটে একেবারে অন্যরকম লুকে দেখা যায় সুহানাকে। এরপরই সংশ্লিষ্ট ম্যাগাজিনের রেড কার্পেটে হাজির হয়ে মেয়ের ফটোশুট নিয়ে মুখ খোলেন শাহরুখ খান। তিনি বলেন, সুহানার এবার দায়িত্ব বেড়ে গেল। ম্যাগাজিন ভোগ যেভাবে তাকে সুযোগ করে দিয়েছে, এবার তার মেয়েরও দায়িত্ব দর্শকদের প্রত্যাশা পূরণ করা।

অন্যদিকে, সুহানা খানের ফটোশুটের পর থেকেই শাহরুখ-কন্যাকে বলিউডে ডেবিউ করানোর জন্য উঠেপড়ে লেগেছেন কিছু পরিচালক। যার মধ্যে করণ জহর, সঞ্জয় লীলা বনশালি, সুজয় ঘোষ-এর মত পরিচালকরাও রয়েছেন। তবে করণ জহরের সঙ্গে শাহরুখ খান এবং গৌরী খানের সম্পর্ক ভালো হলেও, সুহানা খান অন্য কোনও পরিচালকের হাত ধরে বি-টাউনে ডেবিউ করুন, এমনটাই চাইছেন কিং খান।

তবে মেয়ের বলিউডে ডেবিউ নিয়ে শাহরুখ খান যা-ই বলুন না কেন, সোশ্যাল সাইটে ইতিমধ্যেই গুঞ্জন শুরু হয়েছে। সম্প্রতি এক নবাগতা টেলিভিশন অভিনেত্রী অভিযোগ করেন, সুহানা খানকে দিয়ে কেন ভোগ ম্যাগাজিনের ফটোশুট করানো হলো? সুহানা খান যেহেতু এখনও বলিউডে ডেবিউ করেননি, তাই তার মত নবাগতা দিয়ে কেন ভোগ-এর ফটোশুট করানো হল, তা নিয়েও প্রশ্ন তোলেন ওই অভিনেত্রী।

পাশাপাশি তিনি আরও বলেন, শাহরুখ খান কিংবা সুহানা খানের উপর তার কোনও রাগ নেই কিন্তু, আচমকা কেন একজন স্টার কিড-কে এত বড় ম্যাগাজিনের ফটোশুট করানো হলো, তা নিয়েও প্রশ্ন তোলেন টেলিভিশনের ওই অনামী অভিনেত্রী। যা নিয়ে জোর জল্পনা শুরু হয়। যদিও শাহরুখ খান এ বিষয়ে মুখে টু শব্দও করেননি।

 

Related Posts

Leave a Reply