September 29, 2024     Select Language
৭কাহন Editor Choice Bengali KT Popular বিনোদন রোজনামচা

পাকিস্তানে  ভোটে লড়ছেন শারুখের বোন 

[kodex_post_like_buttons]

নিউজ ডেস্কঃ 

পাকিস্তানের আসন্ন পার্লামেন্ট নির্বাচনে প্রার্থী হচ্ছেন বলিউড বাদশা শাহরুখ খানের বোন। তিনি হলেন  শেহনাজ লালারুখ খান। এক্সপ্রেস ট্রিবিউন ও জিও টিভির খবরে বলা হয়, পাকিস্তান পার্লামেন্টের পেশোয়ার আসন (আসন নং-৭৭) থেকে স্বতন্ত্র সংসদ প্রার্থী হিসেবে ইসলামাবাদে নির্বাচন কমিশন থেকে নূরজাহান মনোনয়নপত্র তুলেছেন। খাইবার পাখতুনখোয়া প্রদেশের এ আসনে বর্তমান সংসদ সদস্য ক্রিকেটার থেকে রাজনীতিবিদ বনে যাওয়া ইমরান খানের দল তেহরিক-ই-ইনসাফের শওকত ইয়ুসুফজায়ী।

বলে রাখি নূরজাহান শাহরুখ খানের আপন বোন নন। তিনি হলেন শাহরুখের খুড়তুতো বোন। শাহরুখের এই বোনের পুরো নাম শেহনাজ লালারুখ খান।

সংবাদমাধ্যমকে নূরজাহান বলেছেন, ‘ভাই শাহরুখ খানকে তাঁর অভিনয়ের জন্য মানুষ যেমন ভালোবাসে, তেমনি জনপ্রতিনিধি হিসেবে আমাকেও ভালোবাসে। এর আগে কাউন্সিলর নির্বাচনেও মানুষের অকৃত্রিম ভালোবাসায় নির্বাচিত হয়েছি। নারীর ক্ষমতায়নের জন্য কাজ করতে চাই। নির্বাচনে জিতলে এলাকার নারীদের সমস্যাগুলো পার্লামেন্টে তুলে ধরতে চাই।’

নূরজাহানের পরিবার অনেক দিন ধরেই পেশোয়ারে থাকে। এর আগে তিনি প্রাদেশিক নির্বাচনে কাউন্সিলর নির্বাচিত হন। এলাকায় তাঁর যথেষ্ট জনপ্রিয়তাও রয়েছে বলে জানা গেছে।

প্রসঙ্গত, দেশভাগের পর শাহরুখের পরিবার ও তাঁর কাকা (নূরজাহানের বাবার পরিবার) আলাদা দেশের বাসিন্দা হয়ে যান। সীমান্তের ওপারে থাকলে বোনের সঙ্গে শাহরুখ খানের যোগযোগ নিয়মিতই। দুবার মুম্বাইয়ে এসে শাহরুখ আর তাঁর পরিবারের সঙ্গে দেখাও করে গেছেন নূরজাহান।

Related Posts

Leave a Reply