September 24, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular বিনোদন

এই সুপারস্টারকে ভিখিরি ভেবে ১০ টাকা দিলেন মহিলা

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস :

তিনি ভারতীয় সিনেমার সুপারস্টার। তাকে ছবিতে নেওয়া জন্য প্রযোজকরা কোটি কোটি টাকা নিয়ে বাড়ির সামনে অপেক্ষা করে। আর সেই তাকেই ভিখারি ভেবে হাতে তুলে দিলেন ১০ টাকা। নিজেই মজার এই অভিজ্ঞতার কথা শেয়ার করেছেন সুপারস্টার।

২০০৭ সাল, মুক্তি পায় শিবাজি। এই ছবিতে অভিনয়ের জন্য প্রায় ২৬ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছিলেন রজনীকান্ত। সুপার-ডুপার হিট হয় ছবিটি। সেকারণে মন্দিরে যাবেন বলে ঠিক করেন রজনীকান্ত। কিন্তু, ভক্তদের নজর বাঁচিয়ে যাওয়া সহজ ছিল না। যখন মন্দিরের সিঁড়ি বেয়ে উঠছিলেন তখন সঙ্গে এক নারীও মন্দির দর্শন করতে যাচ্ছিলেন। বুড়োর বেশে থাকা রজনীকান্তকে গরিব ভেবে বসেন নারী। হাতে তুলে দেন ১০ টাকা।

১৯৭৫ সালে তামিল ছবিতে অভিষেক করেন রজনীকান্ত। মাত্র ১৫ মিনিটের রোল দেওয়া হয়েছিল তাকে। সেদিন কেউ বুঝতে পারেনি, ২৫ বছর বয়সের এই ছেলেটি একদিন ভারতীয় সিনেমার সুপারস্টার হবে। এখন টু পয়েন্ট জিরো ছবির প্রোমোশনে ব্যস্ত দক্ষিণ ভারতের কিং।

টাকাটি হাত বাড়িয়ে নেন রজনীকান্ত। নারী নিজের ভুল বুঝতে পারেন একটু পরে। দেখেন, প্রণাম করে কাছে থাকা সবটাকা মন্দিরে দিয়ে দিলেন অজ্ঞাতপরিচয় লোকটি। এবার রজনীকান্তকে চিনতে পারেন সেই নারী। ছুটে গিয়ে ক্ষমা চেয়ে নেন তিনি।

Related Posts

Leave a Reply