September 29, 2024     Select Language
৭কাহন KT Popular অন-এ-প্লেট

চেখে দেখেছেন কী ‘ফ্যান্টা অমলেট’ ?

[kodex_post_like_buttons]
কলকাতা টাইমস : 
মলেট নিশ্চয়ই খান। কমবেশি চটজলদি এই খাবার খেতে ভালোই লাগে। কিন্তু ফ্যান্টা দিয়ে অমলেট চেখে দেখেছেন কখনো? আচ্ছা চেখে দেখার কথা না হয় বাদই দিলাম। কাউকে এভাবে অমলেট তৈরি করতে দেখেছেন? এমন রেসিপির সাক্ষী হননি আপনি নিশ্চই। তবে জানেন কি ফ্যান্টা অমলেটেই এখন মন মজেছে নেটিজেনদের।
সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এক ফুড ব্লগার একটি ভিডিও শেয়ার করেন। ওই ভিডিওতেই তিনি ফ্যান্টা অমলেটের সঙ্গে সকলের পরিচয় করাণ। একেবারে ব্যতিক্রমী অমলেট প্রায় দাবানলের মতো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। বইতে থাকে লাইক, কমেন্টের বন্যা। জানা গিয়েছে সুরাটের একটি দোকানে নাকি এমন ফ্যান্টা অমলেট বিক্রি হচ্ছে। দোকান মালিক ফ্যান্টা অমলেটের নাম দিয়েছে ফ্যান্টা ফ্রাই। সেখানে অবশ্য ফ্যান্টা ছাড়াও থামস আপ, লিমকা ফ্রাইও পাওয়া যায়।
এবার চলুন জেনে নেওয়া যাক ঠিক কীভাবে তৈরি হচ্ছে ফ্যান্টা অমলেট? ভিডিওতে দেখা গিয়েছে, একটি কড়াইতে তিনটি ডিমকে ভেজে তুলে রাখা হয়েছে। তারপর বিভিন্ন ধরনের মশলার মিশেলে গ্রেভি তৈরি করা হচ্ছে। তার মধ্যে মিশিয়ে দেওয়া হয় ফ্যান্টা। ক্রেতার পছন্দ অনুযায়ী ফ্যান্টার বদলে কখনো থামস আপ আবার কখনো লিমকাও মিশিয়ে দেওয়া হচ্ছে। এবার আসি দামের কথায়, ফ্যান্টা অমলেট খেতে চাইলে সাধারণ অমলেটের তুলনায় একটু বেশি টাকা যে পকেট থেকে বেরবে, সে বিষয়ে কোনো সন্দেহ নেই। এক একটি ফ্যান্টা অমলেটের দাম ২৫০টাকা। চাইলে আপনিও চেখে দেখতেই পারেন ফ্যান্টা ফ্রাই। কে বলতে পারে, এ স্বাদই হয়তো আপনার মনে ধরে গেল।

Related Posts

Leave a Reply