May 12, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular খেলা রোজনামচা

মহম্মদ সামি-কে বেয়াব্রু করলেন তার স্ত্রী, তোলপাড় ভারতীয় ক্রিকেট মহল

[kodex_post_like_buttons]

নিউজ ডেস্কঃ

ভারতীয় ক্রিকেটে চাঞ্চল্যকর মোড়। ভারতীয় দলের ক্রিকেটার মহম্মদ সামির যৌন কেচ্ছার চাঞ্চল্যকর অভিযোগ সামনে এল। আর সেই অভিযোগ সামনে এনেছেন স্বয়ং এই পেসারের স্ত্রী। মঙ্গলবার তিনি ফেসবুকে একটি পোস্ট করেন। সেখানে ফেসবুক ম্যাসেঞ্জারে একজন মহিলার সঙ্গে মহম্মদ সামির চ্যাটের স্ক্রিন শট দিয়েছেন। সেই সঙ্গে লিখেছেন, ‘সামি’স এনজয়মেন্ট’। স্বাভাবিকভাবেই সেই পোস্ট সামনে আসতেই চাঞ্চল্য ছড়িয়েছে সর্বত্র। এর আগে স্ত্রীর ছবি পোস্ট করে একাধিকবার বিতর্কে জড়িয়েছেন সামি। এবার তিনিই বিতর্কের কেন্দ্রে৷

মঙ্গলবার রাতে সামির স্ত্রী হাসিন জাহানের আইনজীবী জাকির হোসেন জানান, বেশ কিছুদিন ধরে এসব চলছে। সামির বহুগামীতা ক্রমশ বাড়ছে। এমনকী বাড়িতেও সামি স্ত্রীর ওপর অত্যাচার চালায় বলে অভিযোগ করেছেন তিনি। যদিও এ বিষয়ে এখনও পর্যন্ত সামির কোনও বক্তব্য পাওয়া যায়নি। ফাঁস হওয়া সেই একগুচ্ছ গোপন বার্তয় দেখা যাচ্ছে, বেঙ্গালুরু নিবাসী এক মহিলা হেয়ার স্টাইলিস্ট জানাচ্ছেন যে তিনি মহম্মদ সামির সঙ্গে দেখা করতে খুবই উদগ্রীব। জনপ্রিয় ক্রিকেট তারকাকে তিনি ম্যাসেজ করছেন, “আই মিস ইউ”। শুধু তাই নয়, ইতিবাচক রিপ্লাইও দিচ্ছেন সামি। হোটেলের রুমে দেখা করার পরিকল্পনা করেছিলেন তারা।

নিজের মোবাইল নম্বরটিও মহম্মদ সামির সঙ্গে শেয়ার করেছিলেন সেই হেয়ার স্টাইলিস্ট। সেই মহিলার সঙ্গী সম্পর্কে কিছুটা হলেও চিন্তিত ছিলেন সামি। একটি ম্যাসেজে তিনি সেই মহিলাকে জিজ্ঞাসা করেছিলেন, “তুমি তাকে আমার বিষয়ে বলেছো?” জবাবে উত্তর আসে, “ব্যাপারটা স্বাভাবিকই আছে। আমি বলিনি যে আমরা দেখা করেছি। চিন্তার কিছু নেই।” এরপরেই সেই মহিলা আবার বলেছিলেন, “আমি তাকে বলেছি যে তুমি আমার ক্লায়েন্ট।” তবে এই বার্তালাপ সাম্প্রতিককালের নয়। মহম্মদ সামির ২০১৬ সালের ২৪ অক্টোবরের বার্তালাপ শেয়ার করেছেন তার স্ত্রী। সেই দিন রাত সাড়ে আটটা নাগাদ ফেসবুক ম্যাসেঞ্জারে হয়েছিল সেই বিতর্কিত চ্যাট।

 

Related Posts

Leave a Reply