May 22, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular রোজনামচা

পর্নস্টারের পর এবার এবার প্লে-বয়ের সঙ্গেও যৌন সম্পর্কে জড়ানোর অভিযোগ ট্রাম্পের বিরুদ্ধে  

[kodex_post_like_buttons]

নিউজ ডেস্কঃ

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের বিরুদ্ধে এই মুহূর্তে চাঞ্চল্যকর তথ্য হলো পর্নস্টার তো বটেই, ট্রাম্পের যৌন সম্পর্কের তালিকায় আছেন ‘প্লে-বয়’ ও। এই তালিকায় নতুন করে যুক্ত হয়েছেন ট্রাম্পের এক সময়ের সহকর্মীও।

এরইমধ্যে তার বিরুদ্ধে আদালতে দুটি মামলা দায়ের হয়েছে। অন্য একটি অভিযোগে মামলা করার অনুমতি পেয়েছে বাদী পক্ষ। আরেকটি অভিযোগে আদালত বলছে, কেউ আইনের ঊর্ধে নয়, তাই দোষীকে অবশ্যই বিচারের মুখোমুখি হতে হবে, এতে কোন বাধা নেই। জানা গেছে, এরইমধ্যে চুক্তিভঙ্গের অভিযোগ এনে ক্ষতিপূরণ চেয়ে আদালতে মামলা দায়ের করেছে মার্কিন পর্নোস্টার স্টর্মি ড্যানিয়েলস। স্টর্মি ড্যানিয়েলসের সঙ্গে গোপন সম্পর্কের জেরে প্রেসিডেন্ট নির্বাচনের আগে উত্তপ্ত হয়ে ওঠে দেশটির রাজনৈতিক অঙ্গন। ওই সময় ড্যানিয়েলসের সঙ্গে গোপন চুক্তিতে যায় ট্রাম্প। তবে সে চুক্তিপত্রে সাক্ষর না করায়, ডেনিয়েল স্টর্মি জালিয়াতির অভিযোগ এনে আদালতে মামলা দায়ের করেন।

এদিকে ডেনিয়েল স্টর্মির অভিযোগের সূরাহা না হতেই ট্রাম্পের বিরুদ্ধে অভিযোগ এনেছে যুক্তরাষ্ট্রের প্লে বয় কারেন ম্যাকডোগাল। তাদের দুজনই স্বীকার করেছেন যে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে তাদের গোপন সম্পর্ক ছিল। তবে ওই গোপন সম্পর্কের জেরে করা গোপন চুক্তিতে ট্রাম্প জালিয়াতি করেছেন বলে অভিযোগ আনেন তারা।এদিকে পর্নোস্টারের সমস্যা না মিটতেই, ডোনাল্ড ট্রাম্পের বিরুদ্ধে জোরপূর্বক তার এক সহকর্মীকে যৌনসম্পর্কে জড়ানোর অভিযোগ এনেছেন এক মহিলা। সামার জারভোজ নামের ওই মহিলা একসময় ট্রাম্পের প্রতিষ্ঠানে কাজ করতেন। শুধু তাই নয়, তিনি ট্রাম্পের কাছ থেকে ব্যবসায়িক জ্ঞান লাভ করতেন বলে জানা গেছে। এদিকে ট্রাম্পের বিরুদ্ধে একের পর এক যৌন নির্যাতনের অভিযোগে হোয়াইট হাউজে অস্বস্থি দেখা দিয়েছে। রিপাবলিকান দলের অনেক রাজনীতিক ট্রাম্পের বিরুদ্ধে ওঠা অভিযোগকে দলের জন্য ক্ষতিকর বলে মনে করছেন।

 

Related Posts

Leave a Reply