May 19, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular বিনোদন

কপিলের ট্র্যাডিশন সমানে চলছে, এবার শুটিংয়ে এসে ৫ ঘন্টা বসে থেকে ফিরে গেলেন রানী মুখার্জি !

[kodex_post_like_buttons]

নিউজ ডেস্কঃ

রানী মুখার্জি। বলিউডের অন্যতম লাস্যময়ী অভিনেত্রী। গত ২৩ মার্চ তার হিচকি মুভিটি মুক্তি পেয়েছে। আর এই ছবির প্রচারের অংশ হিসেবে জনপ্রিয় কমেডিয়ান কপিল শর্মার শো তে হাজির হতে শ্যুটিং সেটে এসেছিলেন রানী। কিন্তু অভিনেত্রীকে পাঁচ ঘণ্টা অপেক্ষা করিয়ে রাখলেন কপিল।

জানা গেছে, নির্ধারিত সময়ের পাঁচ ঘণ্টা পার হয়ে গেলেও দেখা মেলেনি কপিল শর্মার। যার ফলে শ্যুটিং বাতিল করে বাড়ি ফিরে যেতে হয় রানীকে। এই প্রসঙ্গে রানীর একটি ঘনিষ্ঠসূত্র জানায়, ‘হিচকি’ ছবির প্রচারের জন্য ২৭ মার্চ অর্থাৎ গতকাল দুপুর ২টার দিকে ‘ফ্যামিলি টাইম উইথ কপিল শর্মা’র সেটে যান রানী মুখার্জি। কিন্তু সন্ধ্যা ৭টা বেজে গেলেও সেটে উপস্থিত হননি সঞ্চালক কপিল শর্মা। এমনকি তিনি কোনো যোগাযোগও করেননি। তাই বাতিল করে দেওয়া হয় রানীর পর্বের শ্যুটিং।

কিছুদিন আগে ‘বাঘি টু’ ছবির প্রচারে ‘ফ্যামিলি টাইম উইথ কপিল শর্মা’ অনুষ্ঠানে যাওয়ার কথা ছিলো টাইগার শ্রফ ও দিশা পাটানির। কিন্তু কোনোও কারণ না জানিয়েই সেই পর্বের শ্যুটিং বাতিল করে দেন কপিল।এর আগে গত বছর কমেডি শো ‘দ্য কপিল শর্মা’তে ‘মুবারাকা’ ছবির প্রচারে এসে ফিরে যেতে হয় অনিল কাপুর, অর্জুন কাপুরকে। কপিল সেটে ঠিক সময় উপস্থিত না হতে পারায় ফিরে যেতে হয় বলিউড কিং শাহরুখ খান ও অজয় দেবগণকেও।

 

Related Posts

Leave a Reply