May 19, 2024     Select Language
৭কাহন Editor Choice Bengali KT Popular রোজনামচা শারীরিক

ব্লু হোয়েলের হানা এবার মিশরে, মৃত এমপি পুত্র 

[kodex_post_like_buttons]

নিউজ ডেস্কঃ

মারণঘাতি গেম ব্লু হোয়েলের ফাঁদে এবার মিশর। ব্লু হোয়েলের ফাঁদে পড়ে সেদেশের এক প্রাক্তন এমপির ছেলে আত্মহত্যা করেছে। অারব নিউজ সূত্রে জানা গেছে, মিশরের প্রাক্তন পার্লামেন্ট সদস্য হামদি আল ফাখরানির ছেলে খালিদ সোমবার রাতে ব্লু হোয়েলের ফাঁদে পড়ে আত্মহত্যা করে। যে ঘরের মধ্যে তার মৃতদেহ পাওয়া গেছে, সেখানে বিভিন্ন কাগজে হিজিবিজি হাতের লেখা ছিল।এ ছাড়াও হাতে আঁকা রয়েছে তিমির ছবি, তাতে প্রমাণিত হয়েছে, সে ব্লু হোয়েল-এর কারণেই আত্মহত্যা করেছে।

নিহতের বোন ইয়াসমিন আল ফাখরানি ফেসবুক পোস্টে বলেন, তার ভাই ব্লু হোয়েল গেম খেলে আত্মহত্যা করেছে। মৃত্যুর আগে এই ভয়ঙ্কর গেম খেলার বিভিন্ন নিশান রেখে গেছে। তার ভাই ধর্মচর্চা করত। কাজেই সহজে তার আত্মহত্যার করার কথা নয়। সে এমন কোনো সমস্যার মধ্য দিয়ে যায়নি, যাতে তাকে মৃত্যুর পথ বেছে নিতে হবে। ইয়াসমিন বলেন, পরিস্থিতি এমন দাঁড়িয়েছে, শিশুরা অল্পতেই ইন্টারনেটভিত্তিক এই ভয়ঙ্কর খেলায় ডুবে যেতে পারে। কারো স্বজন যাতে এমন ঘটনার শিকার না হন, সে জন্য সবাইকে সতর্ক থাকার অনুরোধ জানিয়েছেন তিনি।

প্রসঙ্গত, ব্লু হোয়েল গেমে ৫০ দিনে ৫০টি ধাপ পার হতে হয়। নিজেকে হত্যা করার মধ্য দিয়ে এই খেলার শুরু। শেষ ধাপে এসে উঁচু ভবন থেকে লাফিয়ে কিংবা কোনো নৃশংস উপায়ে আত্মহত্যা করতে হয়। ইয়াসমিন জানান, তার ভাই যে হিজিবিজি হাতে লেখা রেখে গেছে, তাতে ৫০টি ধাপের কথা রয়েছে। গেমের সর্বশেষ নির্দেশ হলো, সব কিছু গোপনীয় রাখতে হবে। আত্মহত্যার আগে সব কিছু মুছে ফেলতে হবে।

 

Related Posts

Leave a Reply