May 19, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular খেলা

বায়ার্ন মিউনিখ নতুন কোচ হিসেবে নিকো কোভাচের নাম ঘোষণা করলো  

[kodex_post_like_buttons]

নিউজ ডেস্কঃ

জার্মান ফুটবল জায়ান্ট বায়ার্ন মিউনিখ ক্লাব নতুন কোচ হিসেবে নিকো কোভাচের নাম ঘোষণা করেছে। চলতি মরশুম শেষে বায়ার্নের বর্তমান কোচ জুপ হেইঙ্কেসের মেয়াদ শেষ হবে। বর্তমানে ইন্সট্রাক্টারের দায়িত্ব পালন করা কোভাচ দলের নতুন কোচ হিসেবে দায়িত্ব নেবেন বলে বায়ার্নের পক্ষ থেকে শুক্রবার জানানো হয়েছে।

বায়ার্নের স্পোর্টিং ডিরেক্টর হাসান শিলামিদজিচ বলেন, ‘নিকো এক সময় বায়ার্নের হয়ে খেলেছেন। তিনি ক্লাবের কাঠামো অনেক বেশি ভাল জানেন এবং এখানকার সকলের সঙ্গে তার সু-সম্পর্ক রয়েছে।’ তিনি আরও বলেন, ‘বায়ার্নের পরবর্তী কোচ হিসেবে তিনিই সঠিক ব্যক্তি বলে আমরা মনে করি।’ শুক্রবার অনুষ্ঠিত চ্যাম্পিয়ন্স লীগে ড্র ফলাফল হওয়ার কয়েক মিনিট আগেই ক্লাব জানায় ক্রোয়েশিয়ার ৪৬ বছর বয়সী কোভাচের সঙ্গে তিন বছরের চুক্তি হয়েছে, ১ জুলাই থেকে যা কার্যকর হবে।

শিলামিদজিচের ঘনিষ্ট বন্ধু কোভাচ দলের সহকারী কোচ হিসেবে নিজের ভাই ৪৪ বছর বয়সী রবার্ট কোভাচকে ফ্রাংকফ্রুট থেকে বায়ার্নে নিয়ে আসবেন। কি পরিমাণ অর্থে কোভাচকে কোচ হিসেবে নিয়োগ করা হয়েছে, তা জানায়নি বায়ার্ন। কোভাচ অবশ্য বলেছিলেন, ‘আগামী মরশুমে আমি ফ্রাংফ্রুটের কোচ থাকব তাতে সন্দেহ করার কোনো কারণ নেই।’

 

Related Posts

Leave a Reply