May 10, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular রোজনামচা

আমেরিকার প্রেসিডেন্ট হওয়ার যোগ্য নন ডোনাল্ড ট্রাম্প ! -জেমস কমি 

[kodex_post_like_buttons]

নিউজ ডেস্কঃ

মার্কিন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প মহিলাদের ‘মাংসপিণ্ড’ বলে মনে করেন। প্রেসিডেন্ট পদে ট্রাম্প নৈতিকভাবে অনুপযুক্ত। প্রাক্তন এফবিআই প্রধান জেমস কমি এই মন্তব্য করেছেন। রবিবার মার্কিন সংবাদমাধ্যম এবিসি নিউজের এক বিশেষ সাক্ষাৎকারে তিনি এই কথা বলেন।

গত বছর জেমস কমিকে এফবিআইয়ের পরিচালক পদ থেকে বহিষ্কার করেন ডোনাল্ড ট্রাম্প। সেই সময় জেমস কমি ২০১৬ সালের মার্কিন নির্বাচনে রাশিয়ার হস্তক্ষেপ নিয়ে তদন্ত করছিলেন। বহিষ্কারের পর এই প্রথম গণমাধ্যমের কাছে মুখ খোলেন তিনি। অনুষ্ঠানটির উপস্থাপক জেমস কমিকে প্রশ্ন করেন, আপনি কি মনে করেন ডোনাল্ড ট্রাম্প প্রেসিডেন্ট পদের জন্য অনুপযুক্ত? জবাবে কমি বলেন, আমি মনে করি নৈতিকভাবে তিনি প্রেসিডেন্ট পদের যোগ্য নন। তিনি বলেন, আমাদের প্রেসিডেন্ট হবেন এমন একজন, যিনি দেশের মূলধারার মূল্যবোধের প্রতি শ্রদ্ধাশীল হবেন। সবচেয়ে গুরুত্বপূর্ণ হচ্ছে সততার পথে চলা। প্রেসিডেন্ট এটি রক্ষা করতে ব্যর্থ হয়েছেন।

কমি এবিসি নিউজকে বলেন, ট্রাম্প অনবরত মিথ্যা বলেন। এদিকে, জেমস কমির এই সাক্ষাৎকার প্রচারের পর পরই রিপাবলিকান পার্টির জাতীয় কমিটির পক্ষ থেকে একটি বিবৃতি দেওয়া হয়েছে। বিবৃতিতে বলা হয়েছে, জেমস কমি তাঁর বইয়ের বিক্রি বাড়ানোর জন্য এই ধরণের কথা বলছেন।

 

Related Posts

Leave a Reply