May 18, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular খেলা

খেলা শেষে ইনিয়েস্তার অঝোর কান্না !

[kodex_post_like_buttons]

নিউজ ডেস্কঃ

খেতাবি লড়াইয়ে নেমে শনিবার রাতে সেভিয়াকে ৫-০ গোলে হারিয়ে দুর্দান্ত এক জয় তুলে নিয়েছে বার্সেলোনা। কিন্তু রেফারির বাঁশি বাজার সাথে সাথেই যেন সবার চোখ আন্দ্রেস ইনিয়েস্তার দিকে। কারনটাও অবশ্য বেশ যৌত্তিক!

বার্সেলোনার জার্সিতে ইনিয়েস্তার প্রাপ্তি অনেক। তবে এই জয়, এই ম্যাচ অবশ্যই তার জন্য বিশেষ। এদিন ম্যাচ শেষে ইনিয়েস্তা মাঠ থেকে সতীর্থদের সঙ্গে বেরিয়ে যান ডাগআউটে। সেখান বসেই কাঁদলেন বেশ কিছুক্ষণ। এরপর তুলে নিলেন টানা চতুর্থ এবং কোপা দেল রের ৩০ তম শিরোপা। পরে মাঠ থেকে বেরিয়ে আবার গিয়ে বসেন ডাগআউটে। আবারও কাঁদলেন। একান্তে সময় কাটালেন কিছুক্ষণ।

এরপরই সাংবাদিক সম্মেলনে হাজির হন ইনিয়েস্তা। রবিবার রাতেই বার্সেলোনা ছাড়ার কথা ঘোষণা করবেন তিনি, এমনটাই ধারণা করছিলো ফুটবল বিশ্ব। কিন্তু সেটা হলো না। ইনিয়েস্তা জানান, ‘আমি চলতি সপ্তাহেই আমার সিদ্ধান্ত ঘোষণা করব। আমার সিদ্ধান্তও চূড়ান্ত। আজকের ফলে আমরা সবাই খুশি। আমি নিজে ভালো খেলতে চেয়েছি এবং প্রথম মিনিট থেকেই তা পেরেছি।’ তিনি আরও বলেন, ‘ব্যক্তিগতভাবে এবং দলগতভাবে পুরো পারফরম্যান্সে তিনি খুশি। এই শিরোপাটা আমরা জিততে চাইছিলাম এবং আশা করছি লিগ শিরোপাও জিততে পারব।’

৩৩ বছর বয়সি এই মিড ফিল্ডার যোগ করেন, ‘দল আজ দশে দশ পাওয়ার যোগ্য। আজকের জয়ে অনেক আবেগ এবং অনুভূতি জড়িত আছে। আজকের পারফরম্যান্সে আমি খুশি এবং যেকোনো শিরোপার থেকে এই শিরোপা আমাকে বেশি আনন্দিত করেছে। সবাই রোমার বিপক্ষে ম্যাচ নিয়ে ভাবছে কিন্তু আমি মনে করি আমরা এটার যোগ্য।’ উল্লেখ্য, ইনিয়েস্তা ২০১১ সালের পর প্রথমবারের মতো বার্সেলোনার জার্সিতে কোনো ফাইনালে গোল করলেন। আর এই জয়ের মধ্য দিয়েই যে বার্সেলোনা ছাড়ার সিদ্ধান্ত চূড়ান্ত করেছেন তিনি সে কথা সকলেই জানে!

 

Related Posts

Leave a Reply