May 18, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular বিনোদন

স্বামীকে তাড়িয়ে সোশ্যাল মিডিয়ায় তীব্র ক্ষোভ উগরে দিলেন সোফিয়া হায়াত 

[kodex_post_like_buttons]

 

নিউজ ডেস্কঃ

সন্ন্যাসব্রত ভেঙে গত বছরের মে মাসে সোফিয়া হায়াতের বিয়ে চমক হয়ে এসেছিল সবার কাছে। এক বছর পূর্ণ না হতেই সেই বিয়ে ভেঙে দিয়েছেন সোফিয়া। সোশ্যাল মিডিয়াতেই জানিয়েছেন, স্বামীকে ঘর থেকে বের করে দিয়েছেন তিনি।

সম্প্রতি সোফিয়া লেখেন, তুমি নিজেকে ইন্টেরিয়র ডিজাইনার হিসেবে পরিচয় দিয়েছিলে। তুমি মিথ্যা বলেছিলে। তুমি বলেছিলে আমায় ভালোবাসো, মিথ্যে বলেছিলে। ভালোবাসা কখনো মিথ্যা বলে না, চুরি করে না। আমি আমাদের পবিত্র বন্ধনের চরম মূল্য দিয়েছি। আমি সব বিল পরিশোধ করেছি, আমাদের খাবার-কাপড়ের খরচও আমি বহন করেছি। তুমি আরও চুরি করতে চেয়েছো। আমার সবকিছুই তুমি হরণ করতে চেয়েছো। যখন তোমার সঙ্গে পরিচয় হয় তুমি দোকানে কাজ করতে। সেটাকে আমি গ্রাহ্যই করিনি।

তারপরও তোমাকে ভালোবেসেছি। ঘর নেই-অর্থ নেই এমন কারো সাথে মেশার ব্যাপারে সবাই আমাকে সতর্ক করেছিল। আমি শুনিনি। আমি শুধু ভালোবাসায় বিশ্বাস করতে চেয়েছি। তুমি আমাকে মিথ্যা প্রমাণ করে দিয়েছো। তাই আমি তোমাকে আমার ঘর ও জীবন থেকে বের করে দিয়েছি। সোফিয়া আরও লিখেছেন, ভালোমানুষের বেশে শয়তান হয়ে আমার কাছে এসেছিলে, আমাকে ধর্ষণের চেষ্টা করেছিলে। একটা বড়ো শিক্ষা পেয়েছি আমি। নিজের সমগোত্রীয় না এমন কারও সাথে আর মিশতে যাবো না।

 

Related Posts

Leave a Reply