May 12, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular বিনোদন

বলিউড তারকাদের ছেলে মেয়েরা যে নজর কারা উপহারগুলো পেয়েছেন ! 

[kodex_post_like_buttons]

নিউজ ডেস্কঃ

তারকার ছেলে মেয়েরা যে সোনার চামচ মুখে নিয়ে জন্মায় তাতে কোনও সন্দেহ নেই। কোনও কোনও তারকাদের বাচ্চারা তাদের প্রথম জন্মদিনের আগেই এত দামি সব উপহার পেয়েছে যা আম জনতা সারা জীবনেও উপার্জন করতে অক্ষম। আর হবে নাই বা কেন বাবা মায়েরা যখন কোটিতে উপার্জন করেন তখন তাঁরা তাঁদের সন্তানদের দামি উপহার দেবেন তা তো স্বাভাবিক ব্যাপার। আজ এমন কয়েকজন বলিউড স্টার-কিডদের কথা জানানো হলো এই প্রতিবেদনে।

আরাধ্যা বচ্চন : আরাধ্যার প্রথম জন্মদিনে অভিষেক মেয়ের জন্য একটা লাল রঙের মিনি কুপার গাড়ি এবং দুবাইতে একটা বিলাসবহুল বাংলো কেনেন। শোনা যায় ওই বিলাসবহুল বাংলোর দাম নাকি ৫৪ কোটি টাকা। এখানেই শেষ নয়‚ আরাধ্যার চার বছরের জন্মদিনে ওর জন্য অভিষেক একটা অডি এ-৪ কেনেন।

তৈমুর আলি খান : গতবছর ডিসেম্বরে ১ বছর পূর্ণ হয় তৈমুরের। এই উপলক্ষ্যে সইফ আলি খান তৈমুরের জন্য একটা চেরি রেড জিপ কেনেন। আর করিনার ডায়েটিশিয়ান তৈমুরকে উপহার দেন ওর নিজস্ব একটা জঙ্গল।

আরিয়ান আর সুহানা খান : শাহরুখ নিশ্চই আরিয়ান আর সুহানাকে প্রচুর দামি উপহার দিয়েছেন। কিন্তু শাহরুখ কোনদিনই এই নিয়ে পাবলিসিটি পছন্দ করেন না। তবে ওঁর দেওয়া একটা উপহার খবরের শিরোনামে উঠে আসে। তা হলো উনি আরিয়ান আর সুহানা দুজনকেই আলাদা কাস্টমাইজড অডি এ-৬ গাড়ি উপহার দিয়েছেন।

আব্রাম খান : শাহরুখ তার ছোট ছেলে আব্রামকে একেবারে অন্য ধরণের একটা উপহার দিয়েছেন। উনি আব্রামের জন্য একটা ট্রি হাউজ বানিয়ে দিয়েছেন। নামী ডিজাইনার সাবু সিরিল এই গাছবাড়ির ডিজাইনার। মন্নতের একটি অংশে এই ট্রি হাউজ অবস্থিত। এই ট্রি হাউজের আলাদা বারান্দা‚ আলাদা সিঁড়ি আছে। একই সঙ্গে এই ট্রি হাউজ দামি ফার্ণিচার দিয়ে সাজানো।

আদিরা চোপড়া : রানি মুখার্জি আর আদিত্য চোপড়া তাদের ব্যক্তিগত জীবন নিয়ে খুব একটা আলোচনা করতে পছন্দ করেন না। কিন্তু শোনা যায় আদিরার প্রথম জন্মদিনে মেয়ের জন্য একটা নয় দুটো বাংলো কিনেছেন ওঁরা।

যশ আর রুহি জোহর : করণ জোহর তার যমজ বাচ্চার জন্য একটা স্পেশাল নার্সারি ডিজাইন করেন। অন্যদের তুলনায় অবশ্য এটা সেরকম দামি উপহার নয়। কিন্তু মনে রাখতে হবে এই নার্সারির ডিজাইন করেছেন শাহরুখ পত্নী গৌরী খান। এছাড়াও জাভেদ আখতার একটা বিশেষ কবিতা লিখেছেন যশ আর রুহির জন্য।

মিশা কাপুর : লিস্টে মিশা সব থেকে কম দামি উপহার পেয়েছে। তার প্রথম জন্মদিনে শাহিদ আর মীরা মিশাকে নিয়ে লন্ডনে বেড়াতে নিয়ে গিয়েছিলেন।

 

Related Posts

Leave a Reply