May 19, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular বিনোদন

এমি জ্যাকসন কী লেসবিয়ান !

[kodex_post_like_buttons]

নিউজ ডেস্কঃ

এমি জ্যাকসন। তামিল ও বলিউডের ছবিতে অভিনয় করে জনপ্রিয়তা পেয়েছেন এই ব্রিটিশ অভিনেত্রী। বর্তমানে তিনি কাজ করছেন দক্ষিণী সুপারস্টার রজনীকান্ত ও অক্ষয় কুমার অভিনীত ‘রোবো ২.০’ সিনেমাটিতে। খুব শিগগিরই ছবিটি মুক্তি পাবে। কিন্তু এরই মধ্যে ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করে নতুন বিতর্কের জন্ম দিয়েছেন এমি জ্যাকসন।

ছবিতে দেখা যাচ্ছে ব্রিটিশ মডেল নীলম গিল তাকে পিছন থেকে জড়িয়ে ধরে আছেন। একজন বন্ধু আরেক বন্ধুকে জড়িয়ে ধরতেই পারে‚ এতে আপত্তির কিছু নেই। কিন্তু এমি ছবির ক্যাপশনে লেখেন ওয়াইফ লাইফ (Wife Life)। এই লেখাই আগুনে ঘি ঢেলেছে তার ভক্তদের কাছে। এখানেই শেষ নয়, অন্যদিকে নীলম গিলও তার টুইটারে এমির সঙ্গে নিজের অন্য একটা ছবি পোস্ট করেন এবং ছবির ক্যাপশনে লেখেন উইথ ওয়াইফি (With Wifey)।

আর এতেই পোস্টের নিচে ভক্তরা তাকে সরাসরি প্রশ্ন করতে শুরু করেছেন তিনি সমকামী কি না? তবে এমি বা নীলম দুজনের কেউই অবশ্য এই প্রশ্নের উত্তর দেননি। গতবছরে এক সাক্ষাৎকারে এমিকে সমকামিতা নিয়ে প্রশ্ন করা হয়েছিল। তখন এমি বলেছিলেন, আমি এই বিষয় ভীষণ খোলামেলা। সমকামিতা নিয়ে আমার কোনো আপত্তি নেই। আমার বেস্ট ফ্রেন্ড লেসবিয়ান। সুতরাং, দুয়ে দুয়ে চার।

 

Related Posts

Leave a Reply