May 11, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular রোজনামচা

পুতিনের ডাকে হঠাৎই রাশিয়ায় হাজির সৌদি প্রিন্স সালমান Suddenly in Saudi Arabia, Prince Salman appeared in the call of Putin Saudi Arabia, Prince, Salman, Putin কলকাতা টাইমসঃ বিশ্বকাপ ফুটবল ২০১৮’র উদ্বোধনী অনুষ্ঠানে অংশ নিতে বৃহস্পতিবারই প্রতিরক্ষা মন্ত্রীকে সঙ্গে নিয়ে রাশিয়া গেলেন সৌদি ক্রাউন প্রিন্স মুহাম্মদ বিন সালমান। রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিনের আমন্ত্রণে সে দেশে গিয়েছেন তিনি। ইতোমধ্যেই সৌদি আরব এবং রাশিয়া ফুটবল দল খেলা শুরু করেছে। ম্যাচের প্রথমার্ধে দু’টি গোল দিয়েছে রাশিয়া। তবে সৌদি আরব এখনো কোনো গোল করতে পারেনি। উদ্বোধনী অনুষ্ঠানে প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন উপস্থিত থেকে তার বক্তব্য রেখেছেন। জানা গেছে ওই অনুষ্ঠানে মুহাম্মদ বিন সালমানও উপস্থিত থাকার কথা ছিল। ক্রাউন প্রিন্স এবং প্রতিরক্ষা মন্ত্রীকে অভ্যর্থনা জানিয়েছেন পুতিন। পরে পুতিনের সঙ্গে তাদের বৈঠকেরও শিডিউল রয়েছে। মস্কো বিমানবন্দরে অবতরণের পরই মুহাম্মদ বিন সালমান বলেছেন, রাশিয়ার সঙ্গে কাজ করতে তারা আগ্রহী। মস্কোর তরফ থেকেও ইতিবাচক ইঙ্গিত দেওয়া হয়েছে।

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমসঃ

বিশ্বকাপ ফুটবল ২০১৮’র উদ্বোধনী অনুষ্ঠানে অংশ নিতে বৃহস্পতিবারই প্রতিরক্ষা মন্ত্রীকে সঙ্গে নিয়ে রাশিয়া গেলেন সৌদি ক্রাউন প্রিন্স মুহাম্মদ বিন সালমান। রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিনের আমন্ত্রণে সে দেশে গিয়েছেন তিনি। ইতোমধ্যেই সৌদি আরব এবং রাশিয়া ফুটবল দল খেলা শুরু করেছে। ম্যাচের প্রথমার্ধে দু’টি গোল দিয়েছে রাশিয়া। তবে সৌদি আরব এখনো কোনো গোল করতে পারেনি।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন উপস্থিত থেকে তার বক্তব্য রেখেছেন। জানা গেছে ওই অনুষ্ঠানে মুহাম্মদ বিন সালমানও উপস্থিত থাকার কথা ছিল। ক্রাউন প্রিন্স এবং প্রতিরক্ষা মন্ত্রীকে অভ্যর্থনা জানিয়েছেন পুতিন। পরে পুতিনের সঙ্গে তাদের বৈঠকেরও শিডিউল রয়েছে। মস্কো বিমানবন্দরে অবতরণের পরই মুহাম্মদ বিন সালমান বলেছেন, রাশিয়ার সঙ্গে কাজ করতে  তারা আগ্রহী। মস্কোর তরফ থেকেও ইতিবাচক ইঙ্গিত দেওয়া হয়েছে।

 

Related Posts

Leave a Reply