May 18, 2024     Select Language
৭কাহন Editor Choice Bengali KT Popular ব্যবসা ও প্রযুক্তি

এবার জিন্স নিয়ে পোশাকের বাজারে বাবা রামদেব !

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমসঃ

নিত্য প্রয়োজনীয় পণ্যের পরে এবার পোশাকের বাজারেও পা রাখতে চলেছেন যোগগুরু রামদেব। তার ‘স্বদেশি’ কনজ্যুমার প্রোডাক্টস কোম্পানি পতঞ্জলি এবার বাজারে আনছে সংস্থার নিজস্ব ফ্যাশন ব্র্যান্ড ‘পরিধান’।

চলতি বছরের শেষেই আত্মপ্রকাশ করতে চলেছে আদ্যপান্ত ‘শুদ্ধ ভারতীয় জিনস’, সৌজন্যে রামদেবের পতঞ্জলি আয়ুর্বেদ সংস্থা। সম্প্রতি এক টিভি চ্যানেলে দেওয়া সাক্ষাত্‍কারে এই কথা জানিয়েছেন পতঞ্জলির সহ-প্রতিষ্ঠাতা তথা ম্যানেজিং ডিরেক্টর আচার্য বালকৃষ্ণন। জানা গিয়েছে, পরিধান ব্র্যান্ডের অধীনেই তৈরি হবে ‘ভারতীয়’ জিনস। সংস্থার দাবি, এই পোশাক বিশেষ করে ভারতীয় মহিলাদের পক্ষে অত্যন্ত আরামদায়ক হবে। এছাড়া বেডশিট, যোগা ওয়্যার, স্পোর্টসওয়্যারও তৈরি হবে এই ব্র্যান্ডে।

পরিধান বিপণনের প্রয়োজনে সারা দেশে প্রাথমিক ভাবে ১০০ শোরুম খোলা হবে। এই বিষয়ে ইতোমধ্যেই উত্তরপ্রদেশের নয়ডার এক সংস্থাকে দায়িত্ব দেওয়া হয়েছে বলেও তিনি জানিয়েছেন। লেভিস, পেপে জিনস বা ক্যালভিন ক্লেইন-এর মতো বহুজাতিক জিনস ব্র্যান্ডগুলির সঙ্গে কী ভাবে টক্কর দেবে পরিধান জিনস? বালকৃষ্ণনের দাবি, বিশ্বের ফ্যাশন ট্রেন্ড মেনে তৈরি বহুজাতিক ব্র্যান্ডের চেয়ে সম্পূর্ণ স্বতন্ত্র হবে পরিধান জিনস। তিনি বলেন, মেজাজে ও চেহারায় এই জিনস হবে একেবারে ‘স্বদেশি’।

Related Posts

Leave a Reply