May 16, 2024     Select Language
৭কাহন Editor Choice Bengali KT Popular রোজনামচা

যানজটে বীতশ্রদ্ধ হয়ে ঘোড়ায় চেপে অফিস !

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমসঃ

প্রতিদিন হাজার চেষ্টা করেও যানজটের কারণে সময় মতো অফিসে আসতে ব্যর্থ। ফলে রোষের মুখে পড়তে হচ্ছে বসের। এই পরিস্থিতিতে বিরক্ত হয়েই চাকরি থেকে স্বেচ্ছায় অবসর নিলেন ব্যাঙ্গালুরুর আইটি কর্মী রূপেশ কুমার ভার্মা। কিন্তু তার অবসরের দিনটা যে এভাবে ভাইরাল হয়ে উঠবে তা স্বপ্নেও ভাবতে পারেননি তিনি। নিজের কীর্তির জন্যই আজ তিনি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল।

প্রত্যেকদিনই রূপেশ সময় মতো বাড়ি থেকে অফিসের জন্য বেরহতেন। কখনো কখনো সময়ের আগেও বেরহয়ে দেখেছেন কিন্তু তারপরও কোনও ভাবেই সময়ে পৌঁছাতে পারছিলেন না অফিসে। সৌজন্যে ব্যাঙ্গালুরুর যানজট। অফিসে দেরিতে পৌঁছানোয় ফলে প্রতিদিনই বসের ভৎসনার শিকার হতে হচ্ছিল তাকে। অবশেষে ঠিক করলেন, চাকরি বাকরি ছেড়ে এবার ব্যবসা করবেন। সিদ্ধান্ত অনুযায়ী চাকরি থেকে অবসরের কথা জানিয়েও দেন অফিস কতৃপক্ষকে।
অফিসের শেষ দিন রূপেশ একটি ঘোড়ার পিঠে চেপে হাজির হন সংশ্লিষ্ট আইটি সংস্থার গেটে। উদ্দেশ্য প্রতিদিন এই যানজটের বিরুদ্ধে প্রতিবাদ জানানো। সেই সঙ্গে ঘোড়ার পিঠে একটি প্ল্যাকার্ডে লেখা সফ্টওয়্যার ইঞ্জিনিয়ার হিসেবে তার শেষ কর্মদিবস। ঘোড়ার পিঠে চড়ে অফিসে আসায় তাকে প্রথমে গেটে আটকে দেওয়া হয়। তবে, তার মধ্যেই অনেকে রূপেশের এই কীর্তির ছবি ও ভিডিও তুলে তা টুইটারে পোস্ট করে দেন। মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় তার কীর্তি।

Related Posts

Leave a Reply