May 26, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular বিনোদন

প্রযোজনায় নামছেন শ্রুতি হাসান 

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমসঃ

শ্রুতি হাসান। দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী। এবার এই অভিনেত্রীকেই নতুন ভূমিকায় দেখতে পাবেন ভক্তরা। এই প্রথমবার প্রযোজনা করতে চলেছেন শ্রুতি। ‘দ্য মসকিটো ফিলোসফি’ নামের তামিল একটি ছবির প্রযোজক হিসেবে হাতেখড়ি হতে চলেছে ৩২ বছর বয়সী এই অভিনেত্রীর। ছবিটি পরিচালনা করবেন জয়প্রকাশ রাধাকৃষ্ণাণ।

ছবি প্রসঙ্গে শ্রুতি জানান, জয়প্রকাশের শেষ কাজ দেখে আমার মনে হয়েছে একসঙ্গে কাজ করার জন্য আমি সঠিক ব্যক্তিকে খুঁজে পেয়েছি। তার মধ্যে বিশেষ কিছু গুণ রয়েছে। এছাড়া তিনি খুব সাধারণ গল্পকে শৈল্পিকভাবে তুলে ধরতে পারেন। এমন একজনের সঙ্গে কাজ করাটা সত্যিই চমৎকার ব্যাপার, যার মধ্যে নতুন কিছু করার সাহস ও চ্যালেঞ্জ নেওয়ার আগ্রহ আছে। জয়প্রকাশ বলেন, আমি সারিকা জির (শ্রুতি হাসানের মা) সঙ্গে কথা বলে জানতে পারলাম শ্রুতির প্রোডাকশন হাউজ সিনেমাটি প্রযোজনা করছে। এরপর আমরা একসঙ্গে ‘দ্য মসকিটো ফিলোসফি’কে এগিয়ে নিয়ে যেতে কাজ শুরু করি।

মজার ব্যাপার হচ্ছে পরিচালনার পাশাপাশি জয়প্রকাশকে সিনেমাটিতে অভিনয়ও করতে দেখা যাবে। সিনেমাটির গল্প মৌলিক। যদিও এর চিত্রনাট্য ও সংলাপ এখনো তৈরি হয়নি। শ্রুতি হাসান বর্তমানে নাম ঠিক না হওয়া একটি হিন্দি সিনেমায় অভিনয় করছেন। মহেশ মাঞ্জরেকার পরিচালিত সিনেমাটিতে তার বিপরীতে অভিনয় করছেন বিদ্যুৎ জামওয়াল।

 

Related Posts

Leave a Reply