May 17, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular খেলা রোজনামচা

এসকোবারের স্মৃতি উস্কে দিয়ে এবার কার্লোস স্যাঞ্চেজকে খুনের হুমকি !

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমসঃ

ফের সেই আতঙ্কের দিন ফিরে এল কলম্বিয়ার ফুটবলে। ফিরে এল আন্দ্রে এসকোবারের সেই ভয়াবহ স্মৃতি। এবার খুনের হুমকি পেলেন কলম্বিয়ান ফুটবলার কার্লোস স্যাঞ্চেজ। বিশ্বকাপে জাপানের কাছে হেরেছে কলম্বিয়া। ম্যাচে শিনজি কাগাওয়ার শট পেনাল্টি বক্সে হাতে লাগে কলম্বিয়ার ডিফেন্সিভ মিডিও স্যাঞ্চেজের। রেফারি তাকে লাল কার্ড দেখিয়েছেন এবং পেনাল্টি দিয়েছিলেন কলম্বিয়ার বিরুদ্ধে। সেই ম্যাচে হারতে হয়েছে কলম্বিয়াকে, ১–২ ব্যবধানে।

এরপরই সোশ্যাল মিডিয়ায় রীতিমতো টার্গেট হয়ে যান এস্প্যানিওলের এই ফুটবলার। ১৯৯৪ বিশ্বকাপে আত্মঘাতী গোল করেছিলেন কলম্বিয়ার ডিফেন্ডার আন্দ্রে এসকোবার। দেশে ফেরার কিছুদিনের মধ্যে আততায়ীদের গুলিতে মারা যান তিনি। জাপানের কাছে হারের পর কলম্বিয়ার সমর্থকদের একাংশ রীতিমতো ছিঁড়ে খাচ্ছেন স্যাঞ্চেজকে।

এক সমর্থক তাৎপর্যপূর্ণভাবে এসকোবারের সঙ্গে স্যাঞ্চেজের ছবি জুড়ে দিয়েছেন। আর এক সমর্থক লিখেছেন, ‘‌আত্মঘাতী গোলের জন্য যদি আন্দ্রে এসকোবারকে খুন করা হয়, তাহলে কার্লোস স্যাঞ্চেজকেও খুন করা উচিত। তারপর দরকার, তার দেহ টুকরো টুকরো করে ফেলা।’‌ এরপরই পরিস্থিতির গুরুত্ব বুঝে তদন্তে নেমেছে কলম্বিয়ান পুলিশের সাইবার ক্রাইম ইউনিট। ‌‌‌

 

Related Posts

Leave a Reply