May 16, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular রোজনামচা

তুমুল বিতর্কে মেলানিয়ার ‘কোর্ট’ !

[kodex_post_like_buttons]

কলকাতা  টাইমসঃ

মার্কিন যুক্তরাষ্ট্রের টেক্সাসে শরণার্থী শিশুদের জন্য এক অভিবাসন সেন্টার পরদর্শনে গিয়ে বিতর্কে জড়ালেন মার্কিন ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্প। এবার বিতর্ক তাঁর কোর্টের পিছনে লেখা একটি ক্যাপশনকে ঘিরে।

বৃহস্পতিবার আচমকাই টেক্সাসে শিশুদের দেখতে যান মেলানিয়া ট্রাম্প। টেক্সাসের ম্যাকালেনের এই কেন্দ্রে কয়েক ঘণ্টা ছিলেন তিনি। সঙ্গে ছিলেন মার্কিন স্বাস্থ্যসচিব অ্যালেক্স আজার। অভিবাসী আটক কেন্দ্রের কর্তাদের সঙ্গে বৈঠকে বসে ফার্স্ট লেডি মেলানিয়া প্রশ্ন ছুড়ে দেন- ‘এই সব বাচ্চাকে যত তাড়াতাড়ি সম্ভব তাদের পরিবারের কাছে ফিরিয়ে দিতে আমি কী করতে পারি?’ ওই শিশুদের পরিস্থিতি সরেজমিনে খতিয়ে দেখতে টেক্সাসে গিয়েছিলেন মেলানিয়া ট্রাম্প। যাওয়ার সময়ে তাঁর পরণের কোর্টের পিছনে লেখা ছিল, “I really don’t care do u?” টেক্সাসগামী বিমানে ওঠার সময়ে মার্কিন ফার্স্ট লেডির পিছনে লেখা ক্যাপশনটি দেখতে পাওয়া যায়। যা থেকে শুরু হয় সমালোচনা।

বিভিন্ন সংবাদমাধ্যম এবং সোশ্যাল মিডিয়ায় শুরু হয়ে যায় সমালোচনা। বলা হতে থাকে যে টেক্সাসে যাওয়ার সময় প্রেসিডেন্ট পত্নীর জ্যাকেটের পেছনের ক্যাপশনের অর্থ কী? এর পিছনে কী কোনও গোপন বার্তা রয়েছে? কাদের গুরুত্ব দিতে চাইছেন না মার্কিন ফার্স্ট লেডি? এই রকমের নানা তত্ত্ব উঠে আসতে থাকে মেলানিয়া ট্রাম্পের ৩৯ ডলারের কোর্টকে ঘিরে। যদিও তাঁর মুখপাত্র জানিয়ে দেয় যে মার্কিন ফার্স্ট লেডির কোটের ক্যাপশনের মধ্যে কোনও গোপন বার্তা নেই।

 

Related Posts

Leave a Reply