May 22, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular রোজনামচা

সহকর্মীর স্ত্রীকে খুনের অভিযোগে গ্রেফতার মেজর!

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমসঃ

এক সেনা কর্তার স্ত্রীকে খুন করার অভিযোগে গ্রেপ্তার করা হল ভারতীয় সেনার এক মেজরকে। উত্তরপ্রদেশের মীরাট থেকে রবিরার মেজর পদমর্যাদার এক অফিসারকে গ্রেপ্তার করা হয়েছে। শনিবার দিল্লি ক্যান্টনমেন্ট এলাকা থেকে শালিজা দ্বিবেদী নামে ওই মহিলার গলাকাটা মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

শনিবার সকাল ১০টা নাগাদ দিল্লি ক্যান্টনমেন্টের আর্মি বেস হাসপাতালে ফিজিওথেরাপি করাতে বাড়ি থেকে বেরিয়েছিলেন শালিজা দ্বিবেদী নামে ওই মহিলা। শালিজার স্বামীর সরকারি গাড়ি তাঁকে হাসপাতালের গেটে নামিয়ে দিয়ে যায়। উল্লেখ্য, তার স্বামীও একজন সেনা বাহিনীর মেজর। সেই গাড়ি পরে পিক আপ করতে গেলে চালককে জানানো হয় যে তিনি ফিজিও থেরাপির জন্য আসেননি। এর আধ ঘণ্টা পরে তাঁর মৃতদেহ উদ্ধার হয়। পুলিশের বক্তব্য, হাসপাতালের বাইরে তাকে অন্য একটি গাড়িতে উঠতে দেখা যায়।

এই ঘটনায় অভিযুক্ত হিসেবে রবিবার সকালে মীরাট থেকে মেজর নিখিল হাণ্ডাকে গ্রেপ্তার করে পুলিশ। বর্তমানে তাঁর পোস্টিং নাগাল্যান্ডের দিমাপুরে। মেজর অমিত দ্বিবেদীর স্ত্রী শালিজা ও মেজর নিখিলের আলাপ মাস দুয়েক আগে নাগাল্যান্ডে। সেখানে দ্বিবেদী ও নিখিল একসঙ্গে কাজ করতেন। পরে মেজর দ্বিবেদী দিল্লি ট্রান্সফার হয়ে যান। শালিজার সঙ্গে দেখা করতেই দিল্লি আসেন নিখিল। শালিজার মৃত্যুকে দুর্ঘটনার রূপ দিতে তাঁকে গলা কেটে খুন করার পর তার মৃতদেহের ওপর দিয়ে গাড়ি চালিয়ে দেওয়া হয় বলে জানিয়েছে পুলিশ।

 

Related Posts

Leave a Reply