May 15, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular বিনোদন

ঐশ্বরিয়া-অভিষেক কন্যা আরাধ্যাই ভারতের ভবিষ্যতের প্রধানমন্ত্রী! 

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমসঃ

ঐশ্বরিয়া-অভিষেক কন্যা আরাধ্যাই ভারতের ভবিষ্যতের প্রধানমন্ত্রী! বলিউড মেগাস্টার অমিতাভ বচ্চনের এই নাতনির বয়স এখন মাত্র ৭ বছর। কথাটি শুনতে অবাক লাগলেও এটাই বেশ জোর দিয়ে বলেছেন এক নামী জ্যোতিষী! হায়দরাবাদের এই জ্যোতিষীর নাম ডি জ্ঞানেশ্বর।

রবিবার হায়দরাবাদে রীতিমতন সাংবাদিক সম্মেলন করে অমিতাভ বচ্চনের নাতনি আরাধ্যার ব্যাপারে নিজের এই ভবিষ্যদ্বাণীর কথা জানান ডি জ্ঞানেশ্বর। তিনি বলেন, বিষয়টি নিয়ে এখনই ভাববার কিছু নেই। কারণ ভারতের ভবিষ্যতের প্রধানমন্ত্রী হবেন আরাধ্য। এর জন্য আগে আরাধ্যর নাম পরিবর্তন করতে হবে। তার নতুন নাম রাখতে হবে রোহিনী।

জ্যোতিষীর এই ভবিষ্যদ্বাণী বিশ্বাস করে আরাধ্যর নাম পরিবর্তন করা হবে কি না, সে ব্যাপারে এখনো কিছু জানাননি বচ্চন পরিবার। তবে ডি জ্ঞানেশ্বর হায়দরাবাদ শহরের একজন নামী জ্যোতিষী। তার ভবিষ্যদ্বাণীর ব্যাপারে সেখানকার সাধারণ মানুষের নাকি আস্থা রয়েছে। কারণ, এর আগে তিনি এমন কিছু ভবিষ্যদ্বাণী করেছেন, যা পরে বাস্তবে রূপ পেয়েছে। ফলে মানুষের বিশ্বাস ও আস্থা তৈরি হয়েছে তার ওপর।

ডি জ্ঞানেশ্বর দাবি করেন, চিরঞ্জীবী আর রজনীকান্ত যে রাজনৈতিকভাবে একজন আরেকজনের প্রতিদ্বন্দ্বী হবেন, সে কথাও নাকি তিনি আগেই বলেছিলেন। তার দাবি ২০১৯-এর নির্বাচনে জিতে আবারো প্রধানমন্ত্রী হবেন নরেন্দ্র মোদী। রজনীকান্ত হবেন তামিলনাড়ুর পরবর্তী মুখ্যমন্ত্রী। ডোনাল্ড ট্রাম্প আরও পাঁচ বছর মার্কিন প্রেসিডেন্টের পদে থাকবেন। এমনকি ২০২৪-এ নাকি ভারত-পাকিস্তানের মধ্যে ফের যুদ্ধ হবে!

 

Related Posts

Leave a Reply