May 16, 2024     Select Language
৭কাহন Editor Choice Bengali KT Popular বিনোদন

এক রাতের সাজের দাম ৯ লক্ষ! মাথা ঘুরে গেলো তো  

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস 

মার্কিন গায়ক নিক জোনাস ও বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়াকে নিয়ে বিনোদন দুনিয়া তোলপাড়। সম্প্রতি জোনাসকে নিয়ে গোয়ায় ডিনার করতে দেখা যায় প্রিয়াঙ্কাকে । কিন্তু নিকের মতই ওই রাতে সবার নজর পড়ে প্রিয়াঙ্কার পোশাক।

সূত্র বলছে, ডিনার করতে যাওয়ার সময় প্রিয়ঙ্কা চোপড়া পরেছিলেন সাদাকালো টপ আর স্কার্ট। দেখতে খুব যে চটকদার তা নয়, তবে ভালো লাগছিল প্রিয়ঙ্কাকে। কিন্তু ওই পোশাক, ব্যাগ আর জুতার দাম জানলে আপনার মাথা ঘুরে যেতে যেতে পারে।

এএলসি ব্র্যান্ডের টপ আর স্কার্ট পরেছিলেন বাজিরাও মস্তানির কাশীবাঈ। টপের দান ১৬ হাজার ৩৬৮ টাকা, স্কার্ট ২৮ হাজার ৯৫৮। ব্যাগের দাম ৭ লাখ ৮০ হাজার ৪৪৬ টাকা ও পায়ের স্যান্ডেলের দাম ৫৭ হাজার ৩৪৫ টাকা।এই সাজের মোট দাম প্রায় ৯ লক্ষ।

প্রিয়ঙ্কার সঙ্গে তার বয়ফ্রেন্ড নিক জোনাসের দেখা হয় গত বছর মেট গালা অনুষ্ঠানের লাল কার্পেটে। তখন থেকেই তাঁদের ঘনিষ্ঠতা, তারপর প্রেম। ভারতে প্রিয়াঙ্কার পরিবারের সঙ্গে দেখা করতে আসার আগে যুক্তরাষ্ট্রে  নিজের পরিবারের সঙ্গে তার আলাপ করিয়ে দেন নিক। নিউ জার্সিতে নিকের আত্মীয়ের বিয়েতে যোগ দেন প্রিয়াঙ্কা। সেখানে কখনো নিকের হাতে হাত রাখা অবস্থায়, কখনো ঘনিষ্ঠভাবে একত্রে দুজনের সময় কাটানোর ছবি ভাইরাল হয়েছে। এরপর তার দাদা কেভিন, বৌদি এবং ভাইঝির সঙ্গেও প্রিয়াঙ্কার আলাপ করিয়ে দেন নিক

Related Posts

Leave a Reply