May 18, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular বিনোদন

অজয় কি শাহরুখের জন্য ছাড়তে পারবেন কাজলকে!

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস 

তিন বছর পর আবার নিজের রাজত্বে ফিরছেন কাজল| প্রদীপ সরকারের ‘হেলিকপ্টার ইলা’তে তিনি  সিঙ্গেল মাদার।স্বাভাবিকভাবেই হাসি ফুটেছে কাজল-ভক্তদের মনে| কিন্তু হাসিটা যেন চওড়া নয়! কাজলের আসল ম্যাজিক তো শাহরুখ খানের সঙ্গে| সেই ম্যাজিক কবে ফিরবে পর্দায়? খবর, হিন্দি ছবির দুনিয়ায় ফের পর্দায় ফিরছে শাহরুখ-কাজল ম্যাজিক। সৌজন্যে এক এবং অদ্বিতীয় করণ জোহর|

সেই রাজ-সিমরন, রাহুল-অঞ্জলি থেকে শুরু করে শাহরুখ-কাজলের প্রায় বেশিরভাগ ছবিই দর্শকদের পছন্দের। অনেকে বলেন, শাহরুখ-কাজলের মতো হিট রোম্যান্টিক হিট জুটি বলিউডে খুব কমই আছে। তাঁদের ফিল্মি রোম্যান্স যেন দর্শকদের যেন সম্মোহিত করে। এবার সেই ম্যাজিককেই ফের একবার কাজে লাগাতে তাঁদের কাছের বন্ধু করণ জোহর। শোনা যাচ্ছে, ইতিমধ্যেই নাকি করণ শাহরুখ-কাজলের জন্য চিত্রনাট্য তৈরি করা শুরু করে দিয়েছেন।

যদিও পুরো বিষয়টিই এখনও প্রাথমিক পর্যায়ে। করণের সঙ্গে শাহরুখ-কাজলের সম্পর্ক খুবই ভালো। করণ দু’জনকেই সিনেমার গল্পটা শুনিয়েছে এবং তাঁদেরক ফের একসঙ্গে ফেরানোর ইচ্ছে প্রকাশ করেছেন। যদিও শাহরুখ ও কাজল দু’জনের কেউই এখনও ছবির জন্য সই করেননি। প্রসঙ্গত, শেষবার শাহরুখ-কাজলকে একসঙ্গে দেখা গিয়েছিল রোহিত শেট্টির ‘দিলওয়ালে’ তে।

এখন প্রশ্ন একটাই, অজয় সাহস করে শাহরুখের সঙ্গে ছাড়তে পারবেন তো কাজলকে?

Related Posts

Leave a Reply