May 23, 2024     Select Language
৭কাহন Editor Choice Bengali KT Popular রোজনামচা

চুরি করার আগে প্রানভরে নেচে নিলো চোর !

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমসঃ

সচরাচর চুরি করার আগে বেশ টেনশনেই থাকে একজন চোর। ভয়ে ভয়ে থাকে এই বুঝি ধরা পরে গেলাম। আর, টেনশন মুক্ত থাকতে নানান কৌশলের আশ্রয় নিতে হয় তাদের। এর পরই তার অভিযানে নামে চোর। যে বাড়িতে চুরি করবে তার ওপর নজর রাখতে হয় কয়েকদিন ধরে। তারপরই ঝোপ বুঝে কোপ।

সাধারণত, চুপি চুপি বাড়ির ভেতরে প্রবেশ করে দামি জিনিসপত্র, টাকা-গয়না চুরি করে চম্পট দেয় চোর। কিন্তু এমন চোর দেখেছেন কখনো যে চুরির আগে খানিক নেচেও নেয় প্রানভরে! সম্প্রতি এই ধরনেরই একটি ঘটনার সাক্ষী থাকলো রাজধানী দিল্লি। ঘটনাটি সামনে এসেছে রাস্তায় লাগানো সিসিটিভির সৌজন্যে। ওই সিসিটিভিতে ধরা পড়েছে এমনই এক হাস্যকর দৃশ্য। মাইকেল জ্যাকসনের মতো করে নাচছেন এক যুবক। এত ফুরফুরে মেজাজে রয়েছেন যে, তাকে দেখে কেউ বলতেই পারবে না একটু পরেই শাটার ভেঙে দোকান লুট করতে যাচ্ছেন তিনি!

সাদা কালো ফুটেজে দেখা যাচ্ছে, নীরব গলির একদিকে দোকানের সারি। সব দোকানেরই শাটার নামানো। মুখে কাপড় বাঁধা এক যুবক রাস্তা ধরে কিছুটা আসার পর আচমকাই নাচতে শুরু করে দেয়। পেছন থেকে আরেক যুবক এসে নাচ থামিয়ে তাকে নিয়ে এগিয়ে যায়। তারপর গলির পাশের একটি দোকানের তালা ভাঙার চেষ্টা করে তারা। এই পর্যন্তই ফুটেজে ধরা পড়েছে। পুলিশ বলছে, ওই দলে পাঁচজন চোর ছিল। যারা ওইরাতে এলাকার চারটি দোকানের তালা ভেঙে ভেতরে ঢুকে লুটতরাজ চালিয়েছে। সব মিলিয়ে কয়েক লাখ টাকার মালামাল চুরি হয়েছে সেই রাতে।

 

Related Posts

Leave a Reply