May 28, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular বিনোদন

আর কখনোই বিয়ে করতে চাইবেন না জাস্টিন বিবারের প্রাক্তন প্রেমিকা সেলেনা গোমেজ !

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমসঃ

কিছুদিন আগেই বাগদান হয়ে গেল জাস্টিন বিবার ও হেইলি ব্যাল্ডউইনের। এর প্রভাব সেলেনার মনেও যে পড়েনি তা কিন্তু নয়। এক অনুষ্ঠানে গিয়ে বিয়ে প্রসঙ্গ ওঠালে, সেলেনা বলে ওঠেন ‘তিনি জীবনে বিয়েই করবেন না’।

হলিউডের অ্যানিমেশন ছবি হোটেল ‘ট্র্যানসেলভেনিয়া থ্রি: সামার ভ্যাকেশন’ সম্প্রতি বিশ্বজুড়ে মুক্তি পায়। এতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে কণ্ঠ দিয়েছেন ডিজনি-কন্যা সেলেনা গোমেজ। সেই ছবির প্রচারে একটি বিশেষ অনুষ্ঠানে অংশ নেন সেলেনা। সেখানে তাকে প্রশ্ন করা হয়, ভ্যাম্পায়ারের সঙ্গে সংসার করতে পারবেন, নাকি জীবনে বিয়েই করবেন না? তখন কোনো সময় নষ্ট না করেই সেলেনা বলে দেন, ‘কোনো দিন বিয়েই করব না।’

সংগীতশিল্পী জাস্টিন বিবার ও হেইলি ব্যাল্ডউইন গত ৭ জুন তাদের বাগদানের খবর প্রকাশ করেন। এরপর থেকেই বিশ্বজুড়ে ছড়িয়ে থাকা সেলেনার ভক্তরা বিবারের এই প্রাক্তন প্রেমিকার অনুভূতি জানতে উন্মুখ হয়ে ছিলেন। সেলেনা গোমেজের সঙ্গে জাস্টিন বিবারের প্রেম সেই ২০১০ সাল থেকে শুরু। মাঝে বেশ কয়েকবার সেই প্রেম ভেঙেছে, আবার নতুন করে জোড়াও লেগেছে। সর্বশেষ ২০১৭ সালের অক্টোবরে আবারও ঘনিষ্ঠ হন বিবার-সেলেনা। কিন্তু সেই সম্পর্ক এ বছরের মার্চ মাসে এসে আবারও ভেঙে যায়।

 

Related Posts

Leave a Reply