May 10, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular ধর্ম

‘৭’ এই সব কুপোকাত! কেন জানেন 

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস :

এম এস” থেকে “সিআর”, সব গ্রেট প্লেয়ারেরই জার্সির নম্বর ৭ কেন হয় জানা আছে? নিউমোরোলজি উপর লেখা একাধিক বই অনুসারে ১-১০ পর্যন্ত প্রতিটি নম্বরই নানাভাবে আমাদের ভাগ্যের উপর প্রভাব ফেলে থাকে। কোনও কোনও নাম্বার উপকার করে, তো কোনও নম্বরের প্রভাবে জীবনে লাগে দুঃখের ছোঁয়া। কিন্তু ৭ নম্বরটিকে “ইউনিভার্সালি লাকি” নম্বর হিসেবে বিবেচিত করে থাকেন বিশেষজ্ঞরা। তাই তো এই নম্বরটি গেঞ্জিতে অথবা গাড়ির নম্বর প্লেটে থাকলে নানাবিধ উপকার পাওয়া যায়। যেমন ধরুন…

খারাপ শক্তির প্রভাব কমতে থাকে: এমনটা বিশ্বাস করা হয় যে সাত নম্বটিকে সঙ্গে রাখলে আশেপাশে পজেটিভ শক্তির মাত্রা বেড়ে যেতে শুরু করে। ফলে খারাপ শক্তি ধারে কাছেও ঘেঁষতে পারে না। আর এমনটা যখন হয়, তখন হঠাৎ করে কোনও বিপদ ঘটে যাওয়ার আশঙ্কা যেমন কমে, তেমনি যে কোনও ধরনের সমস্যা এবং বিবাদ মিটে যেতেও সময় লাগে না। তাই তো বলি বন্ধু, নানাবিধ সমস্যায় যদি জীবন জর্জরিত হয়ে গিয়ে থাকে, তাহলে ৭ নম্বরটিকে কোনও না কোনও ভাবে সঙ্গে রাখতে ভুলবেন না যেন!
স্বপ্ন পূরণ হবেই হবে: নিউমোরোলজিদের মতে রাস্তা-ঘাটে চলতে চলতে যদি বারে বারে সাত নম্বরটি নানাভাবে চোখের সামনে আসতে থাকে, তাহলে জানবেন এত দিন পর্যন্ত ঠিক রাস্তাতেই এগিয়েছেন, যে রাস্তা একদিন না একদিকে আপনাকে ঠিক পৌঁছে দেবে আপনার লক্ষে। তাই নানাভাবে সামনে আসছে এই সংখ্য়াটি।
এমনটা বিশ্বাস করা হয় যে ৭ নম্বর লেখা রুমাল সারাক্ষণ পকেটে রাখলে কর্মক্ষেত্রে কোনও সমস্যার সম্মুখিন হওয়ার আশঙ্কা একেবারে কমে যায়। সেই সঙ্গে পদন্নতির সম্ভাবনাও বাড়ে। শুধু তাই নয়, এই বিশেষ নম্বরটির প্রভাবে অর্থনৈতিক উন্নতির পথও প্রশস্ত হয়। তাই তো বলি বন্ধু, পকেট ভর্তি টাকার মালিক হয়ে ওঠার স্বপ্ন পূরণ করতে চাইলে এই টোটকাটিকে কাজে লাগাতে দেরি করবেন না যেন!
নিউমারোলজিস্টদের মতে “৭৭৭”, এইভাবে সাত সংখ্যাটি তিনবার লেখা রয়েছে এমন টি-শার্ট পরা শুরু করলে গুড লাক রোজের সঙ্গী হয়ে ওঠে। ফলে খারাপ সময়ের খপ্পরে পরার আশঙ্কা একেবারে কমে যায়। সেই সঙ্গে পরিবারের অন্দরে সুখ এবং সমৃদ্ধির ছোঁয়া লাগতেও সময় লাগে না।
৭ সংখ্যাটি সঙ্গে রাখলে মাথা ঠান্ডা থাকে এবং কথায় কথায় রেগে যাওয়ার প্রবণতা কমে। আসলে সাত নম্বরটি সঙ্গে রাখলে নেপচুন এবং চাঁদের প্রভাব বাড়তে থাকে। ফলে মাথা ঠান্ডা হয় এবং সেই সঙ্গে নিমেষে স্ট্রেস লেভেলও কমতে শুরু করে।
এমনটা বিশ্বাস করা হয় যে ৭ নম্বরটিকে সঙ্গে রাখলে দেহের অন্দরে এমন কিছু পরিবর্তন হতে শুরু করে যে ছোট-বড় কোনও রোগই ধারে কাছে ঘেঁষতে পারে না। সেই সঙ্গে মস্তিষ্কের ক্ষমতা এতটা বেড়ে যায় যে আয়ু বাড়ে চোখে পরার মতো।

Related Posts

Leave a Reply