May 13, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular ওপার বাংলা

বাংলাদেশে ছাত্রদের আন্দোলনকে সমর্থন জানিয়ে রাস্তায় নামলো সেদেশের শিল্পী-কলাকুশলীরা 

[kodex_post_like_buttons]
কলকাতা টাইমসঃ
বাংলাদেশের ঢাকায় ক্যান্টনমেন্ট এলাকায় বাস দুর্ঘটনায় দুই ছাত্রের মৃত্যুর ঘটনার প্রতিবাদে সেদেশে ব্যাপক আন্দোলন শুরু করে শিক্ষার্থীরা। তাদের আন্দোলনকে সমর্থন করছে গোটা বাংলাদেশের মানুষ। এবার তাদের সঙ্গে মাঠে নামলেন সেদেশের তারকারাও। গত বুধবার থেকেই ছাত্রদের সমর্থনে রাস্তায় নেমেছেন তাঁরা।
বুধবার  দুপুরে রাস্তায় নামে একঝাঁক অভিনয়শিল্পী, কণ্ঠশিল্পী ও কলাকুশলীরা। শিক্ষার্থীদের কাঁধে কাঁধ মিলিয়ে নিরাপদ সড়কের দাবি তুলেছেন তারাও। সেদিন রাস্তায় দেখা যায় লুত্ফর রহমান জর্জ, মুনিরা মিঠু, ঊর্মিলা শ্রাবন্তী কর, নির্মাতা সকাল আহমেদ, চয়নিকা চৌধুরী, নাদিয়া আহমেদ, শবনম ফারিয়াসহ আরও অনেককেই। ওদিকে একই দিনে শাহবাগে দেখা যায় অভিনেত্রী জ্যোতিকা জ্যোতি ও নওশাবাকে।
এ ছাড়াও গতকাল রাজধানীর উত্তরায় আন্দোলনকারী শিক্ষার্থীদের সঙ্গে রাস্তায় নেমে মিছিল করেছেন অভিনয়শিল্পী তৌসিফ মাহবুব, জাকিয়া বারী মম, নাজিয়া হক অর্ষা, নওশীন নাহরিন মৌ, নাদিয়া আহমেদ, নাবিলা ইসলাম, তানজিম হাসান অনিকসহ আরও অনেকে। অভিনেতা তৌসিফ মাহবুব ফেসবুকে তার একটি পোস্টে লেখেন, ‘নেমেছিলাম ছোট ভাইদের সঙ্গে, হাঁটলাম, স্লোগান দিলাম, ভিজলাম, আন্দোলন শেষ করে শুটিংয়ে ফিরলাম।

Related Posts

Leave a Reply