May 25, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular ব্যবসা ও প্রযুক্তি

গোপনাঙ্গের নিঃসরণ থেকে বিয়ার, চাহিদা আকাশছোয়া 

[kodex_post_like_buttons]
কলকাতা টাইমস 
শুনতে ভয়াবহ হলেও সত্যি, নারীর গোপনাঙ্গের নিঃসরণ থেকে তৈরি হচ্ছে বিয়ার। তাও আবার পৃথিবী কাঁপানো অন্তর্বাস মডেলের শরীরের নিঃসরণ থেকে তৈরি করা হচ্ছে এ পানীয়। এর চাহিদাও নাকি আকাশছোয়া।   

পোল্যান্ডের রাজধানী ওয়ারসতে তৈরি করা হচ্ছে এ ধরনের পানীয়। গত ২৮ জুলাই থেকে চড়া মূল্যে নাকি বিক্রিও হচ্ছে এই বিয়ার। প্রস্তুতকারকরা পানীয়টির নাম দিয়েছে ‘দি অর্ডার অব যোনি’।বিয়ারটি মহিলাদের গোপনাঙ্গ থেকে ক্ষরিত ল্যাকটিক অ্যাসিডের থেকে তৈরি। প্রথমে কাটোয়াইস শহরে বিয়ারটিকে লঞ্চ করেন নির্মাতারা। ধীরে ধীরে এই বিয়ার ছড়িয়ে পড়তে শুরু করে অন্যান্য শহরের পাবগুলিতে।

বিয়ারের বোতলে নানা ভঙ্গিতে তোলা একজন অন্তর্বাস মডেলের ছবি ব্যবহার করা হচ্ছে। এই বিয়ার প্রস্তুতকারক কোম্পানির কর্মকর্তা ওজটেক ম্যান আন্তর্জাতিক সংবাদমাধ্যম ডেইলি মেইলকে জানিয়েছেন, পলিন ও মনিকা নামে দুজন মডেলের গোপনাঙ্গ থেকে ল্যাকটিক অ্যাসিড সন্ধান করে গাইনোকলজিস্টরা এই পানীয় তৈরি করেছেন। এটি সুস্বাদু। এই বিয়ারে নাকি নারীর যৌনাঙ্গের ঘ্রাণ পাওয়া যাবে।

একটি বিয়ার কিনতে খরচ হবে প্রায় দেড় হাজার টাকা। ওজটেক ম্যান জানিয়েছেন, তার দেশের নাগরিকরাসহ অন্যান্য দেশের পর্যটকরা বিয়ারটিকে সাদরে গ্রহণ করেছে।

Related Posts

Leave a Reply