May 13, 2024     Select Language
৭কাহন Editor Choice Bengali KT Popular

হাইওয়ের ওপরে দুই প্রেমিক বিবাদে মত্ত, তৃতীয়জনকে নিয়ে হাটা দিলো প্রেমিকা !

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমসঃ

ঠিক যেন ছায়াছবির চিত্রনাট্য। এক মহিলাকে নিয়ে প্রকাশ্য রাস্তায় ঝগড়ায় মত্ত দুই যুবক। কিন্তু সেই দুই যুবককে ছেড়ে অন্য আরেকজনের হাত ধরে সোজা হাটা দিলেন  মহিলা। ঘটনাটি ঘটেছে বেঙ্গালুরু-নেলামঙ্গলা হাইওয়ের ওপর।

শশীকলা নামের সেই মহিলার প্রাক্তন ও বর্তমান স্বামী তাকে নিয়ে নিজেদের মধ্যে বিবাদে জড়িয়ে পরেন। সেই দুই ব্যক্তির নাম চিক্কাবিদারুকাল্লু মূর্তি ও সিদ্দারাজু ৷ রাস্তার ওপর এমন ঝগড়ায় থমকে যায় রাস্তার যান চলাচল। শশীকলা ছলাকলায় খুবই দক্ষ বলে জানিয়েছে পুলিশ। তার তিনটি বিয়ে। ২০১৭ সালে তিনি মূ্র্তিকে বিয়ে করেন। এই মূর্তি আবার আগে থেকেই বিবাহিত এবং তার দুটি সন্তানও রয়েছে৷ এদিকে সিদ্দারাজু গাড়ির চালক। যিনি দীর্ঘদিন ধরে শশীকলাকে বিয়ে করতে চাইছেন। এই দু’জনই রাস্তায় ঝামেলায় জড়িয়ে পরেন।

শশীকলার প্রথম বিয়ে দশ বছর টিকেছিল। তারপরই এক পুরুষ থেকে অন্য পুরুষে অবাধ সম্পর্ক এগিয়ে নিয়ে গেছে সে৷ শশীকলাকে  নিয়ে এসে জিজ্ঞাসা করা হয় তিনি কার সঙ্গে থাকতে চান তখন তিনি জানান, এই দুজন শুধুই বন্ধু৷ তিনি বলেন, এরা অত্যন্ত হিংসুটে ৷ এরপর পুলিশ স্টেশন থেকে তিনি অন্য এক পুরুষের সঙ্গে বেরিয়ে যান। পুলিশের মতে, তিনি এই শশীকলার আরও এক পুরুষ বন্ধু।

Related Posts

Leave a Reply