May 18, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular বিনোদন

শুধু বিয়ে নয় খুব তাড়াতাড়ি সন্তান চাইছেন নিক জোনাস!

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমসঃ

চলতি বছরের সেপ্টেম্বর মাসেই নাকি প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে গাঁটছড়া বাঁধবেন নিক জোনাস। লন্ডনে গিয়ে ইতিমধ্যেই ভারতীয় সুন্দরীর সঙ্গে বাগদান সেরে ফেলেছেন এই মার্কিন পপস্টার। তবে বিয়ে নিয়ে প্রিয়াঙ্কা চোপড়া কোনওরকম মন্তব্য না করলেও, নিক জোনাস কিন্তু এবার খোলাখুলি বিষয়টি নিয়ে আলোচনা করছেন।

সম্প্রতি নিক জোনাসকে তার ভাইয়ের ছেলের জন্মদিনের অনুষ্ঠানে বিয়ে, সংসার এবং পরিবার নিয়ে প্রশ্ন করা হয়। সাংবাদিকদের প্রশ্নের উত্তরে নিক জোনাস বলেন, তিনি চান সংসার শুরু করতে। শিশুরা সব সময়ই তার কাছে প্রিয়। আর সেই কারণে এবার নিজের ভাইয়ের সন্তানকে ভাই-বোন দিতে চান।

তিনি আরও বলেন, যত দ্রুত সম্ভব, সন্তান নিয়ে সংসার করতে চান তিনি। অর্থাৎ বিয়ে করে সংসারী তো বটেই, এবার সন্তানের জন্যও ভাবনা চিন্তা করছেন নিক। আর সেই কথা প্রকাশ্যেই বলে ফেলেন মার্কিন রকস্টার। সম্প্রতি সিঙ্গাপুর থেকে নিকের সঙ্গে ছুটি কাটিয়ে ভারতে ফেরেন প্রিয়াঙ্কা। দিল্লি বিমানবন্দরে নামার পর হাতের আংটি খুলে ফেলতে দেখা যায় প্রিয়াঙ্কাকে। অর্থাৎ মার্কিন রকস্টারের সঙ্গে বাগদান পর্ব সেরেছেন, সেই খবর পাপারাৎজিকে না দিতেই আংটি খুলে, ক্যামেরার সামনে হাজির হন পিগি।

প্রিয়াঙ্কা যতই বিষয়টি নিয়ে লুকোচুরি করুন না কেন, নিক বাগদানের কথা খোলসা করেই জানিয়েছেন। ভারতীয় সুন্দরীর সঙ্গে বাগদানের জন্য শুভেচ্ছা জানানো হলে সাংবাদিকদের ধন্যবাদ জানান নিক। অর্থাৎ প্রিয়াঙ্কা চোপড়াকে তার ঘরণী করতে চান সেই বিষয়টিও স্পষ্ট করে দিয়েছেন নিক জোনাস।

Related Posts

Leave a Reply