May 18, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular রোজনামচা

সংসদে ছবি তোলার সময় ফটোগ্রাফারের পোশাকটাই ধার চাইলেন ইমরান!

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমসঃ

স্বভাবসিদ্ধ পোশাক তার। মঙ্গলবার পাকিস্তানের জাতীয় সংসদের প্রথম অধিবেশনে অংশগ্রহণ করার সময় সেই পোশাকেই ঢুকলেন পাকিস্তানের হবু প্রধানমন্ত্রী ইমরান খান। এরপরই সংসদের রীতি অনুযায়ী নতুন সাংসদদের ছবি তোলার প্রথা রয়েছে। আর এই ছবি তুলতে গিয়েই বিপত্তি বাঁধালেন প্রাক্তন এই ক্রিকেটার।

যিনি ছবি তুলবেন, তার মোটেও পছন্দ হয়নি ইমরানের পোশাক। সংসদের ছবি বলে কথা। জহর কোট বা জ্যাকেট না হলে চলে। সংসদের এই চিত্রগ্রাহকের আবদার ফেরালেন না ইমরান। তবে তিনি এমন কান্ড করে বসলেন যা দেখে বিস্মিত খোদ চিত্রগ্রাহকই। কেননা ইমরান এগিয়ে এসে চিত্রগ্রাহকের পরা ওয়েস্ট কোর্টটাই ধার চাইলেন। হবু প্রধানমন্ত্রীর এমন আবদার শুনে প্রথমে অবাক হয়ে যান চিত্রগ্রাহক। পরে অবশ্য কোটটি ইমরানকে শুধু দিয়েই ক্ষান্ত হননি, পরতেও সাহায্য করেন তিনি। আর এই ভিডিও প্রকাশ্যে আসতেই রীতিমতো ভাইরাল হয়ে যায়।

তবে ইমরান খানের এমন ব্যবহারে পরিনত কূটনীতিই খুঁজে পাচ্ছেন বিশেষজ্ঞরা। নির্বাচনে জয়লাভ করার পরই প্রাসাদপ্রমাণ ভবন ছেড়ে সাদামাটা ভবনে থাকার ইচ্ছা প্রকাশ করেন। এমনকি শপথ গ্রহণে জাঁকজমক ব্যবস্থা না করতে বলেছেন তিনি। প্রথম থেকেই তিনি বার্তা দিয়েছেন গরিবের সরকার তৈরি হবে। এর জন্য নিজের জীবনযাপনেও পরিবর্তন আনেন সাবেক পাক অধিনায়ক।

সংসদে এসে এদিন বিরোধী দলের নেতাদের সঙ্গে তার সৌজন্যবোধ নজর কেড়েছে সকলের। এদিন পাকিস্তান পিপলস পার্টির সুপ্রিমো বিলওয়াল ভুট্টো জারদারির সঙ্গে ছবি তোলেন ইমরান। উল্লেখ্য, মঙ্গলবারই প্রথম সংসদে পা দিলেন ২৯ বছর বয়সী বেনজির পুত্র। তাকে শুভেচ্ছা জানান এই প্রবীণ রাজনীতিক।

Related Posts

Leave a Reply