May 15, 2024     Select Language
৭কাহন Editor Choice Bengali KT Popular

শহর জুড়ে হোর্ডিং লাগিয়ে প্রেমিকার কাছে ক্ষমা চাইলো প্রেমিক!

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমসঃ

প্রেমিকার সঙ্গে মন কষাকষির পর ক্ষমা চাওয়ার জন্য কত কসরতই না করে থাকে প্রেমিকেরা! কম বেশি গল্পগুলো আমরা প্রত্যেকেই জানি। কিন্তু মহারাষ্ট্রের পিম্পরি চিঞ্চোয়াড়ের এই প্রেমিক যা ঘটালো, তা সব কিছুকেই হার মানালো। প্রেমিকের টাকা-পয়সার অভাব নেই। তাই সে নতুন উপায়ে প্রেমিকার কাছে ক্ষমা ভিক্ষা চাইল! সারা শহরজুড়ে লাগনো হলো হোর্ডিং!

জানা গেছে, পুনের নিকটবর্তী এই শহরের বাসন্দারা হঠাৎই লক্ষ করেন, ‘শিভডে, আই অ্যাম সরি’ লেখা এবং একটি লাভ সাইন সম্বলিত ব্যানারে ছেয়ে গেছে শহর। বিশেষ করে শহরের মোড়ে মোড়ে সুবিশাল ব্যানারে শোভা পাচ্ছে এই কথাগুলো। পরে জানা গেছে, এই কাণ্ডের পিছনে রয়েছেন নীলেশ খেড়েকর নামের এক ২৫ বছরের যুবক। তিনি পেশায় ব্যবসায়ী। প্রেমিকার সঙ্গে বিচ্ছেদ সইতে না পেরেই তিনি শহরজুড়ে প্রায় ৩০০ হোর্ডিং লাগানোর ব্যবস্থা করে ফেলেন!

পুলিশ অবশ্য এই প্রেমকাহিনীতে মজেনি। কারণ ভারতীয় আইনে এই ধরণের ব্যানার ও হোর্ডিং লাগানো বেআইনি। তাই শহর জুড়ে এই কাণ্ড দেখে মাঠে নেমেছে স্থানীয় পুলিশ। তারা খেড়েকরের বন্ধু বিলাস শিন্ডেকে খুঁজে বের করেছে। বিলাস এই ব্যানার লাগানোর কাজে খেড়েকরকে সাহায্য করেছিলেন। বিলাস বলেছেন, বান্ধবীর সঙ্গে ঝগড়া হয়েছিল খেড়েকরের। তারপর অনুতপ্ত হয়ে এই কাণ্ড ঘটিয়ে ফেলেন তিনি। তার বান্ধবীর মুম্বাই থেকে পিম্পরি চিঞ্চোয়াড়ে ফেরার কথা ছিল। তার দৃষ্টি আকর্ষণ করতেই এই কাণ্ড করেছেন খেড়েকর।

Related Posts

Leave a Reply